বিলিওনার কাইলি!

বিলিওনার কাইলি!

কারদাশিয়ান পরিবারের ছোট মেয়ে কাইলি জেনার। ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ রিয়েলিটি শো-এর মাধ্যমে লাইমলাইটে আসেন তিনি। বোন কেন্ডাল জেনার বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত মডেল। কিছুদিন আগে ট্রাভিস স্কটকে বিয়ে করে সংসারী হন কাইলি। তাদের ঘরে জন্ম নেয় স্টর্মি ওয়েবস্টার নামে ফুটফুটে একটি বাচ্চা। তবে কারদাশিয়ান পরিবারের সবাই কোন কারণ ছাড়াই খবরের শিরোনাম হলেও কাইলি ও কেন্ডাল এ দিক থেকে অনেকটাই ভিন্ন।

ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুসারে, মার্কিন টিভি ও রিয়েলিটি শো তারকা কাইলি জেনার মাত্র ২০ বছর বয়সেই ৯০ কোটি মার্কিন ডলারের মালিক হয়েছেন। তিনি নিজের চেষ্টায় এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে সবচেয়ে কম বয়সে বিলিওনার হওয়ার পথে রয়েছেন বলে ম্যাগাজিনটি জানিয়েছে।

যুক্তরাষ্ট্রে নিজের চেষ্টায় ধনী নারীর তালিকায় কাইলিকে ২৭ নম্বরে রেখেছে ফোর্বস। কাইলির কোম্পানির প্রায় ৮০ কোটি ডলারের সম্পদ রয়েছে, যার পুরোটার মালিক তিনি নিজেই।

কাইলির আরেক তারকা বোন কিম কার্দাশিয়ানের সম্পদের মূল্য এর থেকে ৩৫ কোটি ডলার বেশি। টিভি তারকা কাইলি জেনের ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ১১ কোটিরও বেশি। তার একটি পোস্ট থেকে আয় হয় চার লাখ ডলার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট