বিশ্বকাপে শীর্ষ পাঁচ বোলারের তালিকায় থাকার লক্ষ্য রুবেলের

বিশ্বকাপে শীর্ষ পাঁচ বোলারের তালিকায় থাকার লক্ষ্য রুবেলের

আইসিসির বিশ্বকাপ ২০১৯ এ সেরা পাঁচ বোলারের একজন হওয়ার লক্ষ্য বাংলাদেশের ফাস্ট বোলার রুবেল হোসেনের।

চোটের কারণে সম্প্রতি আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের সব ম্যাচ খেলতে পারেননি ডান হাতি এই গতি তারকা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাঠানো এক ভিডিও বার্তায় শুক্রবার গণমাধ্যমকে পেসার রুবেল বলেন, ‘এখন আমি পুরোপুরি ফিট। গত ৪-৫ সেশনে আমি পূর্ণ গতিতে বোলিং করেছি।’

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে রুবেল মাত্র এক ম্যাচ খেলতে পেরেছিলেন। ওই ম্যাচে ৪১ রানে এক উইকেট নেন তিনি। তবে চোটের কারণে অন্য ম্যাচে সাইডবেঞ্চে বসে থাকতে হয় এই ফাস্ট বোলারকে।

বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে পাকিস্তান ও ভারতের সাথে দুটি আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ২৬ মে কার্ডিফের সোফিয়া গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে টাইগার বাহিনী। একই ভেন্যুতে ২৮ মে তারা মুখোমুখি হবেন ভারতের।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ একাদশে রুবেলের জায়গাটি আগে থেকে নিশ্চিত করা হয়নি, কারণ ফর্মে থাকা মোহাম্মদ সাইফুদ্দিন ভাল খেলছেন।

তবে এ নিয়ে চিন্তিত নন রুবেল। বরং সুযোগ পেয়ে সেরা পারফর্মেন্স দেয়ার কথাই ভাবছেন এই অভিজ্ঞ পেসার।
‘সবাই ভাল করতে চায়। আমি তাদের একজনও। প্রস্তুতি ম্যাচে সুযোগ পেলে আমি ভালো করার সর্বোচ্চ চেষ্টা করব। আমার মনে হয়, আমি যদি ভাল খেলি তবে এটি আমাকে বিশ্বকাপে সুযোগ পেতেও সাহায্য করবে,’ বলেন রুবেল।

তিনি আরও বলেন, ‘আমি ভাল বোলিং করতে চাই। দলের জয়ে অবদান রাখতে চাই। আমি সুযোগ পেতে হলে, আমি আমার সেরাটা দিতে চেষ্টা করবো। বিশ্বের সব ক্রিকেটপ্রেমীদের নজর থাকবে বিশ্বকাপে। আমি যদি সব ম্যাচে সুযোগ পাই এবং ভাল পারফরম্যান্স করি তবে আমার লক্ষ্য হচ্ছে সেরা শীর্ষ পাঁচ বোলারের মধ্যে একজন হয়ে বিশ্বকাপ শেষ করা।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট