‘বিয়ে নিয়ে পরিবার ভাবছে, খুব বেশি দেরিও করতে চাই না’

‘বিয়ে নিয়ে পরিবার ভাবছে, খুব বেশি দেরিও করতে চাই না’

চিত্রনায়িকা আঁচল বেশ কিছুদিন হলো দর্শক তাকে দেখতে পাচ্ছেন না সিনে পর্দায়। হঠাৎ করে কেনো যেনো আড়ালে চলে গেছেন অভিনেত্রী। বর্তমানে আড়ালে থাকলেও চলচ্চিত্রকে একেবারে বিদায় জানাননি নায়িকা। বরং আবারও পর্দায় ফিরে আসতে চাইছেন তিনি। এদিকে তার অভিনিত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়ও রয়েছে।

কাজের বর্তমান অবস্থা নিয়ে অভিনেত্রী বলেন, ‘সামনে আমার সিনেমা মুক্তি পাবে। তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ সিনেমাটি পাইপ লাইনে রয়েছে। এ সিনেমাতে বিদ্যা সিনহা মিমও রয়েছেন। আমরা দুই বোনের চরিত্রে অভিনয় করেছি। দুই সৎ বোনের গল্প নিয়েই এ সিনেমা তৈরি হয়েছে। বড়বোন ‘সোহানা’ চরিত্রে বিদ্যা সিনহা মিম, আর ছোট বোন ‘নাবিলা’ চরিত্রে আমি অভিনয় করেছি। আমাদের বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী।’

দীর্ঘ সময় আড়ালে থাকার কারণ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার আম্মু অসুস্থ, তাকে এখন বাসায় দেখাশুনা করতে হয়। তাই কাজ কমিয়ে দিয়েছি।’

তবে বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা চলছে আঁচলের। যদিও শুটিং শুরু না হওয়া পর্যন্ত এসব খবর দিতে চান না তিনি। সর্বশেষ গত বছর ‘এক কোটি টাকা’ সিনেমাতে অভিনয় করেছেন এই নায়িকা। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমার কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। আরও কিছু দৃশ্যের কাজ বাকি রয়েছে।

এদিকে বিয়ে নিয়ে কথা তুললেই স্পষ্টভাবে আঁচল বলেন, ‘এটা একটা পারিবারিক সিদ্ধান্ত। বিয়ে নিয়ে পরিবার ভাবছে। খুব বেশি দেরিও করতে চাই না। সময় হলেই বিয়ের খবর জানিয়ে দিব।

বিয়ে ঠিকঠাক বা কোনো পছন্দ আছে কি-না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, না। সেটা নেই। তবে এখনই বিয়ে করতে চাই না। আরও কিছুদিন কাজ করব।

উল্লেখ্য, ‘ভুল’ নামের একটি সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন আঁচল। এরপর ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশকিছু সিনেমা মুক্তি পায় তার। শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে আলোচিত বিভিন্ন সিনেমাতে কাজ করেছেন তিনি। তবে বর্তমানে কম সিনেমাতে তাকে দেখা যাচ্ছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট