বিয়ে বাড়িতে বিয়ন্সের কনসার্ট!

বিয়ে বাড়িতে বিয়ন্সের কনসার্ট!

মার্কিন গায়িকা বিয়ন্সের গান সারাবিশ্বে বাজে। বিয়ের অনুষ্ঠানেও শোনা যায়। কিন্তু ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ের বিয়ে বলে কথা! তাই আয়োজন করা হয়েছে বিয়ন্সের কনসার্ট। এতে গান গাওয়ার জন্য ভারতে আসছেন তিনি।

জানা গেছে, মুকেশ আম্বানির মেয়ে ২৭ বছর বয়সী ঈশা আম্বানি আগামী ১১ ডিসেম্বর মুম্বাইয়ে ৩৩ বছরের আনন্দ পিরামলকে বিয়ে করবেন। তাদের বিয়ের অনুষ্ঠানে গাইবেন গ্র্যামী জয়ী বিয়ন্সে। কনসার্টের জন্য নিশ্চয়ই আকাশচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন ৩৭ বছর বয়সী এই তারকা। তবে অঙ্কটা জানা যায়নি।

বিয়েতে বলিউড তারকাদের অনেকে থাকবেন। এর মধ্যে সবচেয়ে বড় আকর্ষণ গত সপ্তাহে বিয়ে করা প্রিয়াঙ্কা চোপড়া। তার বিয়েতেও আম্বানি পরিবার গিয়েছিল।

ধারণা করা হচ্ছে, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও তার স্ত্রী হিলারি ক্লিনটন আছেন অতিথি তালিকায়। উদয়পুরে তিন দিনের বিয়ের উৎসবে থাকছে নাচ, গান ও রীতি অনুযায়ী আনুষ্ঠানিকতা।

দুই স্তরের ফুলের বাক্সে সাজানো বিয়ের নিমন্ত্রণপত্রে যুক্ত করা হয় নেকলেস ও দামি পাথর। প্রতিটির দাম পড়েছে ৩ লাখ রুপি! অতিথিরা আসবেন ১০০টি রিজার্ভ ফ্লাইটে। উদয়পুর বিমানবন্দর সূত্র জানিয়েছে, বিদেশ থেকে অনেক অতিথি আসবেন। তাই বিমানবন্দরের কাস্টমস ও ইমিগ্রেশনে বিশেষ ব্যবস্থা থাকছে পাঁচ দিন।

ঈশা ও আনন্দর বাগদান হয়েছে ইতালির লেক কোমোতে। যেখানে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বাগদানে ছিলেন ৬০০ অতিথি। ওই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন গ্র্যামি জয়ী মার্কিন গায়ক জন লিজেন্ড।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, নবদম্পতিকে বিয়ের পর থাকার জন্য মুম্বাইয়ে সাগরমুখো একটি বাড়ি দেওয়া হয়েছে। এর আয়তন ৫০ হাজার বর্গফুট। ভারতের শীর্ষস্থানীয় ডিজাইনাররা বর-কনের পোশাক বানিয়েছেন।

ভারতের সবচেয়ে প্রভাবশালী দুই পরিবারের মিলন হতে যাচ্ছে এই বিয়ের মাধ্যমে। ফোর্বস ম্যাগাজিনের হিসাবে, রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান আম্বানির সম্পত্তির পরিমাণ ৪ হাজার ৭০০ কোটি মার্কিন ডলার। অন্যদিকে পিরামলদের ফার্মাসিউটিক্যালস ও আবাসন ব্যবসা আছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট