বেতন বাড়িয়ে মদ্রিচকে রেখে দিল রিয়াল

বেতন বাড়িয়ে মদ্রিচকে রেখে দিল রিয়াল

রিয়াল মাদ্রিদের সঙ্গে লুকা মদ্রিচের চুক্তি ২০২০ সাল পর্যন্ত। কিন্তু তার আগেই শুধুমাত্র পারিশ্রমিকের জন্য সান্তিয়াগো বার্ন্যাবু ছেড়ে যাওয়ার একরকম সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন তিনি। ঠিক সে সময় খরবটি জেনে যায় রিয়াল। সঙ্গে সঙ্গে ক্রোয়েশিয়ান তারকা এ মিডফিল্ডারের পারিশ্রমিক প্রায় দ্বিগুন করে দেওয়ার ঘোষণা দিয়ে আটকালো স্পেনের অন্যতম সেরা এ ক্লাবটি।

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ব্যাপারটি নিশ্চিত করেছে, পারিশ্রমিক বাড়ানোর পর রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মদ্রিচ। এতদিন বার্ন্যাবুর ক্লাবটিতে ক্রোয়েট অধিনায়ক বেতন পেতনে তৃতীয় গ্রেডে বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। কিন্তু তাকে ধরে রাখতে বছরে ১১ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল। এর ফলে দলটির অধিনায়ক সার্জিও রামোসের সমান পারিশ্রমিক পেতে যাচ্ছেন মদ্রিচ। স্বাভাবিক খুব খুশি তিনি।

রাশিয়া বিশ্বকাপের আগে থেকেই রিয়ালে থাকা নিয়ে মদ্রিচের তৈরি হয়েছিল শঙ্কা। কেননা ইন্টার মিলান তাকে পেতে ১০ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার লোভ দেখিয়েছিল। শেষ পর্যন্ত যেকোনভাবেই হোক ব্যাপারটি জেনে যায় রিয়াল। সঙ্গে সঙ্গে বান্যাবুর ক্লাবটি তাকে আটকাতে পারিশ্রামিক প্রায় ডাবল করে দিল। তাতেই সব সমস্যার সমাধান হয়ে গেল।

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, রিয়াল ঘনিষ্ঠদের মদ্রিচ বলেছেন, তিনি রিয়ালেই থাকছেন। শুক্রবার সকালে বার্ন্যাবুর দলটির হয়ে অনুশীলনের ছবি টুইট করে ক্রোয়েট অধিনায়ক ক্যাপশনে লিখেছেন, ‘ব্যাক টু ওয়ার্ক’। এরপর থেকেই রিয়াল সমর্থকেরা ধরে নিয়েছেন, সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ছেন না মদ্রিচ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট