বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

লেগানেসের মাঠে গত সোমবার পেছনে পড়ে ড্র নিয়ে ফিরেছিল রিয়াল মাদ্রিদ। তবে রোববার লা লিগার ম্যাচে আথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির আর তেমন অভিজ্ঞার মুখে পড়তে দেননি করিম বেনজেমা। শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা এ ফরোয়ার্ড এক পর্যায়ে হ্যাটট্রিক করে স্বাগতিকরা জিতিয়ে মাঠ ছাড়েন।

সান্তিয়াগো বার্নাব্যুতে রোববার আথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে রিয়াল। এরআগে গত সেপ্টেম্বরে লিগের প্রথম পর্বে বিলবাওয়ের মাঠ থেকে ১-১ ড্র করেছিল বার্নাব্যুর ক্লাবটি।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার রাতে লা লিগার ম্যাচে আথলেতিক ক্লাবকে ৩-০ গোলে হারায় রিয়াল। দলের তিনটি গোলই করেন বেনজেমা। রিয়ালের গত আট গোলের সবকটিই ফরাসি এই ফরোয়ার্ডের। ১৯৯৯ সালে ক্লাবটির টানা ছয় গোলের সবকটি করার কৃতিত্ব দেখিয়েছিলেন সাবেক স্প্যানিশ স্ট্রাইকার ফের্নান্দো মরিয়েন্তেস।

গোলশূন্যতায় থেকে প্রথমার্ধের খেলা শেষ করা রিয়ালকে বিরতির পর দ্বিতীয় মিনিটে এগিয়ে নেন বেনজেমা। মার্কো আসেনসিওর ক্রসে খুব কাছ থেকে নেওয়া হেডে জাল খুঁজে নেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

৭৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। এবারো হেডে গোল করেন বেনজেমা। লুকা মদ্রিচের কর্নারে বল পেয়ে জালে পাঠান দারুণ ছন্দে থাকা এই খেলোয়াড়। নির্ধারিত সময়ে শেষ মিনিটে আথলেতিকোর কঠিনে শেষ পেরেক ঠুকেন বেনজেমা। গ্যারেথ বেলের পাসে জালে বল জড়ান ৩১ বছর বয়সী এই খেলোয়াড়।

লিগে সবশেষ ম্যাচে লেগানেসের মাঠে ১-১ গোলে ড্র করেছিল রিয়াল। আথলিকের মাঠে জয়ে তৃতীয়স্থানে থাকা দলটির পয়েন্ট দাঁড়িয়েছে ৩৩ ম্যাচে ৬৪। সমান ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শিরোপার খুব কাছে অবস্থান করছে শীর্ষে থাকা বার্সেলোনা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট