ব্রাজিল দলে ডাক পেলেন পাওলিনহো

ব্রাজিল দলে ডাক পেলেন পাওলিনহো

আগামী মাসে উরুগুয়ে ও ক্যামেরুনের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ওই দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। নভেম্বরে দুই ম্যাচের জন্য ব্রাজিল দলে ডাক পেয়েছেন পাওলিনহো, আলান ও ডগ্লাস কস্তা।

ব্রাজিল দলে প্রথমবারের মতো ডাক পেলেন নাপোলির মিডফিল্ডার আলান। ২০১১ সালে ব্রাজিল অনূর্ধ্ব-১৯ দলে ছিলেন তিনি। এই প্রথম সেলেসাওদের মূল দলে ডাক পেলেন তিনি। নাপোলিতে বর্তমানে দারুণ খেলছেন ২৭ বছর বয়সি এ ফুটবলার। আর তাতেই তিতের ২৩ সদস্যের দলে ডাক পড়ল আলানের।

গত জুলাইয়ে বার্সেলোনা থেকে ধারে চাইনিজ সুপার লিগের ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডে খেলতে গেছেন পাওলিনহো। লিগে ১৫ ম্যাচে ১১ গোল করে নিজের ফর্ম জানান দেওয়ায় এবার তিতের দলে জায়গা হয়েছে তার। তার সঙ্গে দলে ফিরেছেন রিয়াল ডিফেন্ডার মার্সেলো এবং দুই ফরোয়ার্ড উইলিয়ান ও ডগলাস কস্তা। সবশেষ সৌদি আরব ও আর্জেন্টিনার বিপক্ষে সবশেষ দুই ম্যাচের দলে ব্রাজিল দলে তারা ছিলেন না ।

ব্রাজিল দল:
গোলরক্ষক:
 আলিসন (লিভারপুল), গাব্রিয়েল ব্রাজাও (ক্রুজেইরো), এডারসন (ম্যানচেস্টার সিটি)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), দেদে (ক্রুজেইরো), ফাবিনিহো (লিভারপুল), ফিলিপ লুইস (আথলেটিকো মাদ্রিদ), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: আলান (নাপোলি), আর্থার (বার্সেলোনা), ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), পাওলিনহো (গুয়াংজু এভারগ্রান্দে), ফিলিপ কুতিনহো (বার্সেলোনা), ওয়ালেস (হানোভার);

ফরোয়ার্ড: ডগলাস কস্তা (জুভেন্টাস), গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবার্তো ফিরমিনহো (লিভারপুল), নেইমার (পিএসজি), রিশার্লিসন (এভারটন), উইলিয়ান (চেলসি)।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট