ভারতীয় ক্রিকেট বোর্ড আরও ধনী হচ্ছে

ভারতীয় ক্রিকেট বোর্ড আরও ধনী হচ্ছে

আগামী চার বছরের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) টাইটেল স্পনসরশিপ পেয়েছে পেটিএম। ঐ সময় দেশটির আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের জন্য প্রধান স্পনসরশিপ ছাড়পত্র পেয়েছে ই-কমার্স পেমেন্ট সিস্টেম ও ডিজিট্যাল ওয়ালেট কোম্পানিটি। নতুন করে এ চুক্তির ফলে ৫৮ শতাংশের বেশি আয় হবে বিরাটি কোহলিদের বোর্ডের।

নতুন চুক্তিতে আগামী চার বছর বিসিসিআইকে ৩২৭ কোটি রুপি দেবে পেটিএম। এরআগে ২০১৫ সাল থেকেই ভারতীয় দলের টাইটেল স্পনসর হিসেবে ছিল পেটিএম। আগের চুক্তি অনুযায়ী ম্যাচ প্রতি বিসিসিআইকে ২ কোটি ৪০ লাখ রুপি দিতে হতো তাদের। নতুন চুক্তিতে সেটি পৌঁছাল ৩ কোটি ৮০ লাখ রুপিতে।

বিসিসিআইয়ের সঙ্গে নতুন চুক্তি নিয়ে রোমাঞ্চিত পেটিএম’র প্রধান নির্বাহী বিজয় শেখর শর্মা বলেন, ‘বিসিসিআই ও ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে দীর্ঘ সম্পর্ক বজায় রাখতে পেরে আমরা উচ্ছ্বসিত। ভারতীয় ক্রিকেটের প্রতি আমাদের দায়বদ্ধতা আরও অনেক বেড়ে গেল। প্রতি মৌসুমে তা বাড়বে। ভারত ক্রিকেট ভক্ত দেশ এবং আমরাও এর বড় ফ্যান।’

গেল বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছিল ভারত। তারপরও দেশটির ক্রিকেটে পড়েনি কোন ভাটা। যা আরও বেশি করে বোঝা গেছে আগামী চার বছর নতুন করে পেটিএম টাইটেল স্পনসরশিপ হওয়ায়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট