ভারতের জামাই হওয়ায় হাসান-আরজুকে শোয়েব-সানিয়ার অভিনন্দন

ভারতের জামাই হওয়ায় হাসান-আরজুকে শোয়েব-সানিয়ার অভিনন্দন

সম্পন্ন হলো পাকিস্তান ক্রিকেটার হাসান আলি ও ভারতীয় কনে সুরাইয়া আরজু মধ্যকার বহুল আলোচিত বিয়ে। নব দম্পতিকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন, শোয়েব মালিক ও সানিয়া মির্জা। তাদের বিয়েটাও ছিল হাসান-আরজুর মতোই।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আটলান্টিস দ্য পাম হোটেলে মঙ্গলবার হাসান-আরজুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিক টুইটারে লিখেছেন, “সামনের দিনগুলোতে তোমাদের দুজনের জীবন সুখী হোক, ইনশা আল্লাহ। অভিনন্দন ব্রাদার।”

হাসান-আরজুকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন শোয়েবের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়াও। তিনি লিখেছেন, “অভিনন্দন হাসান। তোমাদের দুজনকে সারা জীবনের জন্য ভালোবাসা ও সুখে থাকার কামনা। এবার আমাদেরকে তোমরা ‘নান্দোস’-এর থেকেও ভালো ট্রিট দেবে।” প্রসঙ্গত ‘নান্দোস’ একটি দক্ষিণ আফ্রিকান রেস্তোরাঁ।

প্রতিবেশী ভারতের কনে বিয়ে করা পাকিস্তানের চতুর্থ ক্রিকেটার হলেন হাসান। ২০১০ সালে পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিক গাঁটছড়া বাঁধেন সানিয়া মির্জার সঙ্গে। তাছাড়া পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহসিন খান বিয়ে করেছেন ভারতের বিখ্যাত অভিনেত্রী রিনা রয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১৯৮৮ সালে ভারতে বিয়ে করেন ৭০ এর দশকে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান জহির আব্বাস। তার স্ত্রীর নাম রিতা লুথরা হলেও পরিচিত সামিনা আব্বাস নামে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট