ভারত সফরের আগে হঠাৎ ইনজুরিতে তামিম ইকবাল

ভারত সফরের আগে হঠাৎ ইনজুরিতে তামিম ইকবাল

শ্রীলঙ্কা সফরের পর ছুটি নিয়েছিলেন তামিম ইকবাল। মাঠে ফেরেন জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে। ভারত সিরিজের প্রস্তুতি হিসেবে চট্টগ্রামের এই ওপেনার খেলতে চেয়েছিলেন দুই ম্যাচ। কিন্তু চোটের কারণে লিগে এক ম্যাচের বেশি খেলা হলো না বাঁহাতি ব্যাটসম্যানের।

বরিশালের বিপক্ষে বৃহস্পতিবার ফতুল্লায় মুখোমুখি হয়েছে চট্টগ্রাম। কিন্তু দল ঘোষণার পর তামিমের নাম না দেখে বিস্ময় জাগে। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন, চোটে পড়েছেন তামিম। অবশ্য ভারত সফরে তাকে নিয়ে কোনও শঙ্কা নেই।

দেবাশীষ বলেছেন, ‘রিবে হালকা চোট লেগেছে পরশু (মঙ্গলবার)। তবে প্রথমে ব্যথা ছিল না। গতকালও (বুধবার) নেটে ব্যাটিং করেছেন তিনি। এরপর বিকেল থেকে ব্যথা। সকালে স্ক্যানে চোট ধরা পড়েছে। এক সপ্তাহর মতো লাগবে সেরে উঠতে।’

ব্যথা নিয়েই তামিম দ্বিতীয় রাউন্ড খেলতে চেয়েছিলেন। এর জন্য সকালে ফতুল্লায় গিয়েছিলেন। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চায়নি। বেলা ১২টার দিকে মিরপুরে ফিরে আসেন তামিম।

আগামী ৩ নভেম্বর ভারতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি খেলবে বাংলাদেশ। এই সফর শেষ হবে দুটি টেস্ট খেলে। গুরুত্বপূর্ণ এই দুটি সিরিজের জন্য বেশ ভালোভাবে প্রস্তুতি নিচ্ছিলেন তামিম। ফিটনেস টেস্টেও ছিলেন সবার চেয়ে এগিয়ে। কিন্তু হঠাৎ করে পাওয়া এই চোটের প্রভাবমুক্ত তামিম থাকতে পারেন কিনা সেটাই দেখার অপেক্ষা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট