ভারত সফরে বাংলাদেশ নারী ক্রিকেট দল

ভারত সফরে বাংলাদেশ নারী ক্রিকেট দল

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় বসবে নারী টি-২০ বিশ্বকাপ ক্রিকেট।’এ’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক অস্ট্রেলিয়া এবং ভারত,নিউজিল্যান্ড ও শ্রীলংকা। আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ নারী দল প্রথম ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে পার্থে।

২৭ ফেব্রুয়ারি ক্যানবেরায় অস্ট্রেলিয়ার বিপক্ষে,২৯ ফেব্রুয়ারি মেলবোর্নে নিউজিল্যান্ডের বিপক্ষে এবং ২ মার্চ একই ভেন্যূতে শ্রীলংকার বিপক্ষে অবতীর্ন হবে বাংলাদেশ নারী দল।  এই টূর্নামেন্টকে সামনে রেখে বাংলাদেশ নারী ক্রিকেট দল কক্সবাজারে নিয়েছে প্রস্তুতি।

নারী বিশ্বকাপ টি-২০তে সামনে রেখে বাংলাদেশ নারী দল ভারতের বিহার রাজ্যের পাটনায় খেলবে চার দলীয় টি-২০ টূর্নামেন্টে। ১৬ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় এই টূর্নামেন্টে বাংলাদেশ নারী দলের প্রতিপক্ষ ভারত ‘এ’,ভারত ‘বি’ এবং থাইল্যান্ড। এই টূর্নামেন্টে অংশ নিতে মঙ্গলবার ঢাকা ছেড়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আগামী ১৬ জা্নুয়ারি ভারত ‘এ’, ১৮ জানুয়ারি ভারত ‘বি’ এবং ২০ জানুয়ারি থাইল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

বাংলাদেশ নারী ক্রিকেট দল : সালমা খাতুন (অধিনায়ক), আয়েশা রহমান,মুরশিদা, সানজিদা,নিগার  সুলতানা (উইকেট কিপার), ফারজানা হক পিংকি, লতা মন্ডল,রিতু মনি,শায়লা শারমিন,শামীমা সুলতানা (উইকেট কিপার), ফাহিমা খাতুন,জাহানারা আলম,নাহিদা আক্তার,খাদিজাতুল কুবরা, পান্না ঘোষ, সুরাইয়া আজমিম,রাবেয়া ও সুবর্না মুস্তারি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট