ভালোবাসা দিবসে তাহসান-সুস্মিতার চমক

ভালোবাসা দিবসে তাহসান-সুস্মিতার চমক

‘যদি কখনো মনের ভুলে, ভুল করে আমায় মনে পড়ে, খুঁজে দেখো পাবে ঠিকই, আমাকে ওই আকাশের তারায়, একটু সময় দিও আমায়, সঙ্গে তোমার উড়াবো স্মৃতির ফানুস।’ ভালোবাসা দিবসকে সামনে রেখে এমনই কথার একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান ও সুস্মিতা আনিস। ‘স্মৃতির

ফানুস’ শিরোনামের রোমান্টিক এই গানটির কথা লিখেছেন তাহসান খান ও লিমন। টিউন অ্যান্ড ট্র্যাকস স্টুডিওতে সম্প্রতি রেকর্ড হয়েছে গানটি। নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানি থেকে প্রকাশ হতে যাওয়া গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তাহসান খান ও মিউজিকে আরও রয়েছেন মেনন। জানা গেছে, সুস্মিতা আনিস ও তাহসানের স্মৃতির ফানুস গানের মিউজিক ভিডিও নির্মাণ করছেন নাহিয়ান আহমেদ।

ভিডিওটিতে দেখা যাবে দুই কন্ঠশিল্পীকে। আরও থাকেছেন ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা। মিউজিক ভিডিওটি প্রকাশ হবে আগামী ৮ ফেব্রুয়ারি সুস্মিতা আনিস ইউটিউব চ্যানেল এবং অন্যান্য সকল ডিজিটাল প্লাটফর্মে। শিল্পী সুস্মিতা আনিসের নয়টি একক অ্যালবামের সাথে রয়েছে অসংখ্য সিঙ্গেলস।

তার সম্প্রতি জনপ্রিয় গানের মধ্যে অন্যতম ‘কেউ জানুক আর নাই জানুক’ ‘তোমার আকাশ’ ‘মেঘের চিঠি’। ভালোবাসা দিবস সামনে রেখে ‘স্মৃতির ফানুস’ গানটি সব ধরনের শ্রোতাদের হৃদয় জয় করবে, বলে প্রবল আশাবাদ ব্যক্ত করেছেন শিল্পী তাহসান। অন্যদিকে শিল্পী সুস্মিতা আনিস বলেন, ‘আমি যখন গানটি গাইছিলাম, আমার মনে হচ্ছিল এই গানের কথা ও সুর আমাদের ভাসিয়ে নিয়ে যায় অন্য এক কল্পনার ভুবনে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট