ভিক্টোরিয়ার বিপক্ষে মাশরাফিদের দুর্দান্ত জয়

ভিক্টোরিয়ার বিপক্ষে মাশরাফিদের দুর্দান্ত জয়

ডিপিএলে মিরপুরের হোম অব ক্রিকেটে কলাবাগান ক্রীড়া চক্র ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করে কলাবাগান।

মেহরাব হোসেন জুনিয়রের দৃঢ়তায় ২১৩ রানের সম্মানজনক পুঁজি গড়ে কলাবাগান। মেহরাব শেষ পর্যন্ত লড়াই করে ১১২ বলে ৮৬ রান করে অপরাজিত থাকেন। কিন্তু টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থতা হয় দলকে বড় স্কোরে নিয়ে জেতে।

২১৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কলাবাগানের পেসার শরিফুল্লাহ বলে শুরুতেই হোঁচট খায় ভিক্টোরিয়ার ইনফর্ম টপ অর্ডার।ওপেনার সোহরাওয়ার্দী শুভ ও আব্দুল মজিদকে অল্পতেই সাজঘরের পথ দেখান শরিফুল্লাহ।

ভিক্টোরিয়া শুরুতে উইকেট হারিয়ে কিছুটা খেই হারিয়ে ফেলে। পরবর্তীতে মমিনুল হক ও ইনফর্ম আল আমিনের ব্যাটে প্রতিরোধ করে দলটি। মমিনুল ১৩ রানে আউট হলেও দারুন ফর্মে থাকা আল আমিন ব্যক্তিগত অর্ধশত রান তুলে নেন।

আল আমিন ৬৭ রানে আউট হলে রূপগঞ্জের জন্য ম্যাচ কঠিন হয়ে পড়ে। কলাবাগানের দুই অভিজ্ঞ বোলার মাশরাফি ও রাজ্জাকের বোলিং তোপে টিকতে পারেনি ভিক্টোরিয়ার মিডেল অর্ডার।

লোঅর্ডারে জুবাইর আহমেদ মাহবুবুল ও কামরুল হাসান রাব্বির সাথে জুটি গড়ে ম্যাচে উত্তেজনা ফিরিয়ে আনেন। জয়ের জন্য শেষ ওভারে এক উইকেট হাতে থাকা অবস্থায় ভিক্টোরিয়ার ১০ রানের প্রয়োজন ছিল।

দেওয়ান সাব্বিরের বলে রাব্বি ১২ রানে বোল্ড হলে শেষ পর্যন্ত ৮ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।

কলাবাগানের সরিফুল্লাহ তিনটি উইকেট শিকার করেন কিন্তু মাশরাফি ১০ ওভারে মাত্র ২৪ রান দিয়ে দুই উইকেট শিকার করে নেন। ব্যাট হাতে অপরাজিত ৮৬ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন মেহরাব হোসেন জুনিয়র।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট