মমর হিন্দি ছবি ‘ম্যাক্স কি গান’, ভুটানে শুটিং শুরু

মমর হিন্দি ছবি ‘ম্যাক্স কি গান’, ভুটানে শুটিং শুরু

দেশের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ছোট পর্দাতেই তার বিচরণ। এই ভুবনে তিনি বেশ জনপ্রিয়ও বটে। এর পাশাপাশি বড় পর্দায় ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন। কিন্তু রূপালি জগতে নিয়মিত হননি মম।

এদিকে বছর দুয়েক আগে মম একটি হিন্দি সিনেমায় অভিনয় করবেন বলে শোনা যায়। তবে সেটা যেন গুঞ্জনেই সীমাবদ্ধ থেকে গেল। অবশেষে সিনেমাটির কাজ শুরু হয়েছে। এর নাম ‘ম্যাক্স কি গান’।

এই সিনেমাটি পরিচালনা করছেন সামির খান। ভুটানে শুরু হয়েছে ‘ম্যাক্স কি গান’ সিনেমার শুটিং। এটি প্রযোজনা করছেন ফয়সাল সাইফ। যিনি বাংলাদেশের নিরবকে নিয়ে ‘শয়তান’ নামে একটি হিন্দি সিনেমা বানিয়েছিলেন।

জানা গেছে, ‘ম্যাক্স কি গান’ সিনেমাটি সাইকো থ্রিলার ঘরানার। যেখানে জাকিয়া বারী মম অভিনয় করছেন একজন ভারতীয় সিবিআই অফিসারের ভূমিকায়। সিনেমাটির গল্পে দেখা যাবে, একজন ধনকুবের মনে করেন; টাকার দ্বারা সবকিছু সম্ভব হয়। এমনকি এটাও মনে করেন যে, টাকা থাকলে জীবিত মানুষকেও বাঁচিয়ে রাখা যায়। তাই তিনি তার ছোট ভাইয়ের মৃত্যুর পর তাকে বাঁচিয়ে তোলার চেষ্টা করেন। আইনের চোখে এটি একটি অপরাধ। মম সেই ধনকুবেরের এমন অপরাধ রোধে ত্রাতা হিসেবে আবির্ভূত হন।

সিনেমায় মম ছাড়াও অভিনয় করছেন ভুটানের অভিনেতা সোনম পিঞ্জর, ভারতের কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতা প্রমুখ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট