মাদারীপুরে সেতুর রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৯

মাদারীপুরে সেতুর রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৯

মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার এলাকায় ব্রিজের রেলিং ভেঙে একটি যাত্রীবাহী বাস পড়ে কমপক্ষে ৯ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৩ জন। আহতদের ফরিদপুর, মাদারীপুর ও বরিশাল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরের ভান্ডারিয়াগামী সুগন্ধা পরিবহনটি মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের সমাদ্দার ব্রীজের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে নিচের খালের পানিতে পড়ে ৯ জন নিহত ও অন্তত ২৩ জন আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে বরিশালের হিরু লাল বাড়ৈ (৬০), ঝালকাঠির সুফিয়া বেগম (৫০), বাসের সুপারভাইজার টিটু (৪০), মো. আলী (৪৫), মিজান (৪০)। বাকিদের নাম জানা যায়নি। প্রতক্ষদর্শী বাস যাত্রী বরিশাল নার্সিং ইনস্টিটিউশনের ছাত্রী দিতি জানান, ‘চোখের পলকেই কিছু বুঝে ওঠার আগেই বাসটি রেলিং ভেঙ্গে খালের মধ্যে পড়ে যায়।’ এই ঘটনায় কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, ‘নিহতের সংখ্যা এখন ৭ জন থাকলেও বেশ কয়েকজন গুরুতর আহত রয়েছে। যাদের অবস্থা খুব আশংকাজনক তাই নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।’

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক