মালেক আফসারী ‘রক্ত’ থেকে বাদ

মালেক আফসারী ‘রক্ত’ থেকে বাদ

কিছুদিনের মধ্যে শুরু হচ্ছে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘রক্তে’র শুটিং। এই ছবির মাধ্যমে যৌথ প্রযোজনার সঙ্গে যুক্ত হচ্ছেন বাংলাদেশের গ্ল্যামার গার্ল পরী মণি। ছবিটি পরিচালনা করার কথা ছিল মালেক আফসারীর। কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে তিনি ছবিটি পরিচালনা করবেন না, এর কারণ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে তাকে না কি বাদ দেওয়া হয়েছে।

এইদিকে রক্ত ছবিটির  শুটিং লোকেশন ঠিক করতে সপ্তাহখানেক আগে ভারত যান মালেক। পরে তার সঙ্গে যোগ দেন নায়িকা পরী মনি, নায়ক রিক্ত’সহ ইউনিটের অন্যরা। প্রতিদিনই প্রস্তুতির আপডেট দিচ্ছিলেন ‘এই ঘর এই সংসার’ নির্মাতা।

পরীর মনির সঙ্গে তোলা ছবি দিয়ে শুক্রবার বিকেলে ফেসবুকে মালেক আফসারী লেখেন, ‘পৃথিবীতে যা কিছু ঘটে তা ঘটবে এবং ঘটবেই। মানুষের কিছু করার নাই। ‘রক্ত’ ছবি থেকে আমার বিদায় নেওয়াটা তেমন একটি ঘটনা মাত্র আর কিছু নয় ভাইয়া।’

এর আগে দুপুরের দিকে ট্রাভেল ব্যাগের ছবি শেয়ার করে ক্যাপশন দেন, ‘ছুটি’।এদিকে ‘রক্ত’-এর নতুন পরিচালক হিসেবে ওয়াজেদ আলী সুমনের নাম শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে কিছুই জানেন না বলে মন্তব্য ‘সুইট হার্ট’ নির্মাতার।

তিনি জানান, ‘আমাকে এখনো জাজ থেকে কেউ কিছু জানায় নি। তাছাড়া আমার অন্য কোনো ছবির সাথে সময় মিলে গেলে তো সমস্যা হবে। আজিজ ভাই দেশে আসুক তারপর জানাতে পারব।’মালেক আফসারী ছবিটি ছেড়ে দেওয়ার ব্যাপারে জাজের আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায় নি। এদিকে ‘রক্ত’ ইউনিটে যোগ দিতে বুধবার রাতে ভারত গেছেন জাজের কর্ণধার আবদুল আজিজ।

মালেক আফসারী পরিচালিত সর্বশেষ সিনেমা ‘অন্তর জ্বালা’ বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। অভিনয় করেছেন পরী মনি ও জায়েদ খান। এর আগে মাহি ও আসিফ নূরকে নিয়ে ‘ধামাকা’র ঘোষণা দেন। কিন্তু প্রযোজকের সঙ্গে বিরোধের রেশ ধরে সিনেমাটি থেকে সরে আসেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট