মাশরাফির প্রতি মুগ্ধ আমিন খান

মাশরাফির প্রতি মুগ্ধ আমিন খান

নব্বই দশক ছিল বাংলা সিনেমার সোনালি যুগ। সেই সোনালি সময়ের নায়ক ছিলেন আমিন খান। আমিন খান যখন জনপ্রিয়তার তুঙ্গে তখন বাংলা ক্রিকেটের প্রাণ ভোমরা মাশরাফি পার করছিলেন কৈশোরকাল। খেলাধুলার পাশাপাশি মাশরাফি ছিলেন সিনেমার পোকাও। ছিলেন আমিন খানের ভক্ত। বাবা মায়ের চোখ ফাঁকি দিয়ে, ঘরের চাল-ডাল বিক্রি করে সিনেমা দেখার টাকা জোগাতেন মাশরাফি। সেই টাকা দিয়ে আমিন খানের ছবি দেখতেন।

সম্প্রতি মাশরাফির মিরপুরের অফিসে আমিন খান গেলে মাশরাফি এসব স্মৃতিচারণ করেন। শুধু তাই নয়, আমিন খানের কাছে সিনেমা দেখার টাকাও ফেরত চান মাশরাফি। সেসময় মাশরাফির সঙ্গে আড্ডাও দেন আমিন খান।

মাশরাফির সঙ্গে কাটানো সময়টুকু নিয়ে আমিন খান নিজের ফেসবুক স্ট্যাটাসে মাশরাফির প্রশংসাও করেন। আমিন খান বলেন, ‘চলচ্চিত্র অভিনেতা হিসেবে দীর্ঘদিন কাজ করার ফলে কিছু মানুষ পছন্দ করে, ভালোবাসে। মানুষের এই ভালোবাসাকে চাপ মনে না করে সবার সঙ্গে হাসিমুখে কথা বলা কিংবা মেশার চেষ্টা করি। কখনো নিজেকে তারকা মনে করিনা। সাধারণ মানুষের মতো জীবনযাপন আর পথের মানুষের কাছাকাছি থাকার দিক দিয়ে নিজেকে নিয়ে গর্ব করতাম। কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাইয়ের সঙ্গে আড্ডা দিলে নিজের কাজকে খুব সাধারণ মনে হয়। ভালো লাগে যখন শুনি এই মানুষটির দুরন্ত কৈশোরে আমার ছবির একটা ভালো জায়গা ছিল। সব মিলিয়ে সত্যি অসাধারণ একজন মানুষ তিনি। অনেক ভালোবাসা রইল প্রিয় এই ভাইটির প্রতি।’

উল্লেখ্য, আমিন খানের জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে অন্যতম হচ্ছে‘হৃদয় আমার’, আজ গায়েহলুদ’, ‘ফুল নেবো না অশ্রু নেবো’, ‘স্বপ্নের নায়ক’, ‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘হীরা চুনি পান্না’, ‘হৃদয়ের বন্ধন’ ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট