মাস খানেকের মধ্যেই হলি আর্টিজানের চার্জশিট: ডিএমপি কমিশনার

মাস খানেকের মধ্যেই হলি আর্টিজানের চার্জশিট: ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, রাজধানী গুলশানের হলি আর্টজান মামলার চার্জশিট আগামী এক মাসের মধ্যেই দেওয়া হবে। তাড়াহুড়ো করে একটা জিনিসকে নষ্ট না করে সময় নিয়ে ঠাণ্ডা মাথায় অকাট্য যুক্তি সহকারে এ মামলার চার্জশিট দেওয়া হবে বলে জানান তিনি।

মঙ্গলবার মহাখালীর বাস টার্মিনালে আইন-শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত বাস মালিক সমিতির সঙ্গে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, মামলাটির কার্যক্রম একেবারেই শেষ প্রান্তে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী এক মাসের মধ্যেই চার্জশিট দেওয়া হবে।

তিনি বলেন, এ মামলার তদন্তকালে কোথাও বাধাগ্রস্ত হতে হয়নি। সবার সাহায্য সহযোগিতা পাওয়া গেছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, এই মামলায় জড়িত অনেকেই বিভিন্ন অপারেশনে নিহত হয়েছে। অনেককে আটকও করা হয়েছে। সবকিছু মিলে কাজটি যাতে সুষ্ঠু হয় সেই দিক লক্ষ করেই চার্জশিট দিতে একটু সময় লেগেছে। তবে আগামী এক মাসের মধ্যে চার্জশিট দেওয়া হবে বলে নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, ২০১৬ সালের ১ জুলাই রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় ২০ জনকে হত্যা করা হয়, যাদের মধ্যে ১৭ জন ছিলেন বিদেশি নাগরিক। এছাড়া সন্ত্রাসীদের হামলায় দুইজন পুলিশ সদস্যও প্রাণ হারান।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট