মায়া’য় আমি সবদিকে পারদর্শী কিন্তু একপা খোড়া : নাদিয়া

মায়া’য় আমি সবদিকে পারদর্শী কিন্তু একপা খোড়া : নাদিয়া

এসময়ের ছোটপর্দার জনপ্রিয় মুখ নাদিয়া খানম। তার অভিনীত বেশ কয়েকটি সিরিয়াল প্রচার হচ্ছে কয়েকটি টিভি চ্যানেলে। পাশাপাশি তিনি কাজ করেছেন দেশের বিভিন্ন বড় সব বিপণন প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনে। ক্যারিয়ারের বেশ অল্প সময়েই দর্শকপ্রিয়তা পেয়েছেন এ অভিনেত্রী। সদ্য তিনি শেষ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। ‘মায়া’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্যটিতে তিনি জুটি বেঁধেছেন জোভানের সাথে। ডাকপিয়ন২৪ এর সাথে মুঠোফোনে কথা হলো ‘মায়া’ ও তার বর্তমান ব্যস্ততা নিয়ে। তারই চুম্বকাংশ প্রকাশ করা হলো পাঠকদের জন্য।

ডাকপিয়ন২৪: কেমন আছেন আপনি?

নাদিয়া: ভালো আছি।

ডাকপিয়ন২৪: সম্প্রতি আপনাকে দেখা গেছে ‘মায়া’ নামের একটি স্বল্পদৈর্ঘ্যে। মায়ার গল্প নিয়ে কিছু বলুন।

নাদিয়া: মায়াটা এখুনি পুরোপুরি প্রকাশ হয় নি। এর দুটি গান এরমধ্যে প্রকাশ পেয়েছে। পুরো ছবিটি দর্শক দেখতে পাবে ঈদের পর। মায়া ভালবাসা নির্ভর একটি গল্প। আর ভালবাসার ক্ষেত্রে মানুষ অনেক সময় অনেক ভুল করে। আর এই ভুল করার পর মানুষ কিভাবে ফিরে আসে এই নিয়েই মূলত স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত।

ডাকপিয়ন২৪: ছবিতে আপনার ক্যারেক্টার নিয়ে শুনতে চাই?

নাদিয়া: প্রথমবারের মত আমি একটা পুরোপুরি আলাদা চরিত্রে অভিনয় করলাম। মায়ায় আমি সবদিকে পারদর্শী কিন্তু এক পা খোড়া! ছবিতে মোশন ভাস্কর নামের খুবই তরুন একটা টিমের সাথে কাজ করেছি।

ডাকপিয়ন২৪: তরুনদের সাথে কাজ করার অভিজ্ঞতা কেমন?

নাদিয়া: মোশন ভাস্করের সাথে কাজ করা সত্যিই ভালো একটা অভিজ্ঞতা বিশেষ করে পরিচালক ভিকি ভাইয়ের সাথে কাজ করে ভালো লাগছে। তাদের লেখা গল্পগুলো অনেক সুন্দর আর পরিচালক অনেক অল্প সময়ের মধ্যে শিডিউলে থাকা সবগুলো কাজ শেষ করেন। এটা বেশ ভালো একটা গুন। ওনাদের আগের ভিডিওগুলোও আমার অনেক ভালো লেগেছে। এক কথায় মোশন ভাস্করের টিমটা অনেক ভালো, স্বল্পদৈর্ঘ্য নির্মাণের জন্য এত বড় আরেঞ্জমেন্ট অনেক সময় নাটকেও থাকে না।

maya-jovan-nadia-feat

মায়া স্বল্পদৈর্ঘ্যে একসঙ্গে নাদিয়া-জোভান

ডাকপিয়ন২৪: বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

নাদিয়া: এখন তো ঈদের নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত আল্লাহ্‌র রহমতে। চারটি সিরিয়াল যাচ্ছে টিভিতে, এছাড়াও ঈদের পরে আরো সিরিয়াল আসছে।

ডাকপিয়ন২৪: ক্যারিয়ার নিয়ে ভবিষ্যত ভাবনা?

নাদিয়া: আমি অভিনয়ের প্রতি আরো মনযোগী হতে চাই। যদি ভালো গল্প পাই তাহলে আর্টফিল্ম করার ইচ্ছা আছে। আর ইতিমধ্যে আবু সাইদ ভাইয়ের একটি আর্টফিল্ম করেছি ইমপ্রেস এর ব্যানারে যার নাম ‘ড্রেসিংটেবিল’। রেদওয়ান রনি ভাইয়ের ‘আইসক্রিম’-এও অভিনয় করেছি একটা অতিথি চরিত্রে। আর একটি সিনেমার কাজ চলছে, শুটিং হয়েছে মালোশিয়াতে। ছবিটির নাম ‘দেশি কুটুম’।

ডাকপিয়ন২৪: এবারের ঈদে ছোটপর্দায় আপনার কোন কোন কাজ দেখতে পাবো।

নাদিয়া: ঈদে তো বেশ অনেকগুলো কাজেই দর্শক আমাদের দেখতে পাবে। উল্লেখযোগ্য নাটকগুলো হল- জলপাই মেয়ে, বিবাহ বিভ্রাট এছাড়াও ঈদের আরো কয়েকটি নাটকে কাজ করছি।

nadia-feat

ডাকপিয়ন২৪: ইদানীং নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যাচ্ছে?

নাদিয়া: এরমধ্যে তো দুটি বিজ্ঞাপনে কাজ করলাম। ওয়ালটন এলইডি টিভি এবং আরেকটা প্রান আরএফএল ডাইনিং টেবিল। এছাড়াও আমি ওয়ালটনের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি সামনে আরো বিজ্ঞাপনে দর্শকরা আমাকে দেখতে পাবে।

ডাকপিয়ন২৪: শেষ প্রশ্ন, অভিনেত্রী হিসেবে নিজেকে দশে কত দেবেন।

নাদিয়া: দশে পাঁচ! তার কারণ অভিনয়টা শেখার অনেক বাকি। ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে আরো শিখতে চাই আমি। কখনো থিয়েটার করিনি। তারপরও সিনিয়ারদের দেখে প্রতিনিয়ত শিখছি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
মোঃ রায়হানুল হক (রুবেল)