মুকেশ আম্বানি কন্যা ইশার বিয়েতে এলেন হিলারি ক্লিনটন

মুকেশ আম্বানি কন্যা ইশার বিয়েতে এলেন হিলারি ক্লিনটন

বিয়ে হচ্ছে ভারতীয় ধনকুবে মুকেশ আম্বানি কন্যার। সেই উপলক্ষে জমজমাট রাজস্থানের উদয়পুর। ছোট বড় প্রায় সব তারকাই ভিড় জমাতে শুরু করেছেন সেখানে। এমনকি বিদেশ থেকেও অতিথিরা আসতে শুরু করেছেন।

তবে, অতিথি তালিকায় সবচেয়ে বড় চমকটা অপেক্ষা করছিল শনিবার। দেশটির সবচেয়ে ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়েতে এ দিন উদয়পুরে হাজির হন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি এবং ওবামা সরকারের বিদেশ সচিব হিলারি ক্লিন্টন।

উদয়পুর বিমানবন্দরের বাইরে তখন ভিড় উপছে পড়ছে। তারকাদের একঝলক দেখা পেতে হাজির ছিলেন বহু মানুষ। ঠিক সেই সময়ই দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের বাইরে বেরিয়ে আসেন হিলারি ক্লিন্টন। তাকে অভ্যর্থনা জানাতে এসেছিলেন অাম্বানি দম্পতি মুকেশ এবং নীতা।

বুধবার পিরামল গ্রুপের এগ্‌জিকিউটিভ ডিরেক্টর আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন মুকেশ ও নীতা অাম্বানির একমাত্র কন্যা ইশা। মুম্বাইয়ে তাদের প্রাসাদোপম বাড়ি অ্যান্টিলাতেই বসবে বিয়ের আসর। তবে তার আগে উদয়পুরের গ্র্যান্ড ওবেরয় উদয়বিলাস এবং লেক প্যালেসে প্রাক্‌বৈবাহিক অনুষ্ঠানের আয়োজন হয়েছে। তাতে যোগ দিতে আমেরিকা থেকে উড়ে এসেছেন হিলারি ক্লিন্টন।

হিলারি ছাড়াও অাম্বানি কন্যার বিয়ের অতিথি তালিকায় রয়েছেন যেমন, ব্রিটিশ পেট্রোলিয়াম কোম্পানির কর্ণধার বব ডাডলি, হলিউডের চলচ্চিত্র পরিবেশক সংস্থা ‘টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি ফক্স’-এর কর্ণধার জেমস মারডক, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাঙ্কের সিইও বিল উইন্টার্স, ওয়ার্ল্ড ইকনমিক ফোরামের প্রতিষ্ঠাতা এবং কর্ণধার ক্লাউস শোয়াব। সৌদি আরব-সহ বিশ্বের বিভিন্ন দেশের আরো অনেক তাবড় ধনকুবেরও ইতিমধ্যে উদয়পুর পৌঁছে গিয়েছেন।

ইতিমধ্যেই সেখানে হাজির হয়েছেন বিদ্যা বালান, তার স্বামী প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর, সস্ত্রীক জন আব্রাহাম, সস্ত্রীক শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী ও তাদের মেয়ে জিভা, অনিল কাপুর সহ অনেকে। বিমানবন্দরের বাইরে দেখা মিলেছে নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসেরও। বিয়ের দিন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষস্থানীয় অনেক নেতাকেই দেখা যেতে পারে। সে দিনঅনুষ্ঠানে গান গাওয়ার কথা মার্কিন গায়িকা বিয়ন্সের।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট