মুক্তির দিন পিছিয়ে গেলো প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’র

মুক্তির দিন পিছিয়ে গেলো প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’র
সিনেমা জগতের যেই সিনেমাটি নিয়ে সবচেয়ে আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন দর্শকরা, সেটির নাম ‘সাহো’। বিশাল বাজেটের এই সিনেমার কেন্দ্রীয় দুই চরিত্রে আছেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস ও বলিউডের শ্রদ্ধা কাপুর। এই প্রথমবারই তারা একসঙ্গে কাজ করেছেন।

‘সাহো’ সিনেমার কাজ ইতোমধ্যে শেষ হয়ে গেছে। কিছু দিন আগে সিনেমাটির টিজার প্রকাশ হয়। কয়েক সেকেন্ডের টিজারে একেবারে চমকে দিয়েছে পুরো টিম। দুর্দান্ত অ্যাকশন আর চোখ ধাঁধানো দৃশ্যায়নে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এরপর সিনেমাটির একটি গানও প্রকাশ্যে আসে। ‘সাইকো সাইয়া’ নামের গানটিও লুফে নিয়েছে সবাই।

আগামী ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ‘সাহো’র। ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছিল সিনেমার টিম। তবে হুট করেই মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে না ‘সাহো’। তার বদলে আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে এটি।

কিন্তু কেন? এই প্রশ্নের জবাবও খুব সহজ। কারণ ১৫ আগস্ট বলিউডের দুটি বড় বাজেটের সিনেমা মুক্তি পাচ্ছে। একটি হচ্ছে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’, অন্যটি জন আব্রাহামের ‘বাটলা হাউজ’। এছাড়া তেলেগুতেও দুটি সিনেমা মুক্তি পাচ্ছে একই দিনে। সেগুলো হচ্ছে ‘রনঙ্গরম’ ও ‘এভারু’। এত বড় ক্ল্যাশে না গিয়ে তাই ১৫ তারিখ থেকে সরে এসেছে ‘সাহো’ টিম।

উল্লেখ্য, ‘সাহো’ পরিচালনা করেছেন সুজিত। প্রযোজনা করেছেন ভামসি-প্রমোদ। সিনেমাটিতে প্রভাস ও শ্রদ্ধা ছাড়াও আছেন জ্যাকি শ্রফ, নিল নিতিন মুকেশ ও মুরলি শর্মা প্রমুখ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট