মুক্তির পর সালমানের বাসায় তারকার মেলা! দেখেনিন ছবিতে…

মুক্তির পর সালমানের বাসায় তারকার মেলা!  দেখেনিন ছবিতে…

পাঁচ বছরের সাজা ঘোষণার পর কারাগারে দুই রাত থেকে ৫০ হাজার রুপি মুচলেকার বিনিময়ে জামিনে মুক্তি পেয়েছেন বলিউড ভাইজান সালমান খান।

katrina ndtv
ভাইজানের মুক্তির খবর শুনে তার সঙ্গে দেখা করতে যান এক সময়ের প্রেমীকা ক্যাটরিনা কাইফ। তবে শুধু ক্যাটই নয়, সালমানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের আরও বেশকিছু তারকা।

varun dhawan ndtv

ক্যাটরিনা ছাড়াও সালমানের সঙ্গে দেখা করতে এসেছিলেন সোনাক্ষি সিনহা, রমেশ তৌরানি, স্নেহা উলাল, পুনম সিনহা, ডেইজি শাহ ও অমৃতা আরোরা।

celebs at salmans home

সালমানের সঙ্গে দেখা করে মোবাইলে ছবিও তুলেছেন সোনাক্ষি সিনহা। সেই ছবি প্রকাশ করেছেন ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্য। হ্যাশট্যাগ ‘হাম সাথ সাথ হ্যায়’ দিয়ে সে ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নায়িকা। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রেরণা এবং প্রেরণার ক্ষেত্র। আমার সুরক্ষাকবচ। আমরা সবাই একসঙ্গে আছি, তোমাকে ফিরে পেয়েছি।’

jacqueline ndtv

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান।

salman ndtv

রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। সেই সময় মামলার অন্য অভিযুক্ত সাইফ আলি খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান।

celebs at salmans home

প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা। আর সেই অপরাধে সালমান সহ অন্যদের বিরুদ্ধে মামলা করা হয়। যার রায়ে সাজা হয় এই ব্যাচেলর বয়ের।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট