মুক্তি পেল এ জেন্টলম্যানের ট্রেলার (ভিডিও)

মুক্তি পেল এ জেন্টলম্যানের ট্রেলার (ভিডিও)

 

অ্যাকশন ও রোম্যান্সের পাশাপাশি রহস্যও রয়েছে এ জেন্টলম্যানের ট্রেলারের মধ্যে। ছবিতে সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে কাজ করবেন তাঁরা। এছাড়া, সুনীল শেট্টিকেও দেখা যাবে এই ছবিতে।

ট্রেলারের শুরু হচ্ছে সিদ্ধার্থের কর্পোরেট লুক দিয়ে। নাম গৌরব। একটা কর্পোরেট অফিসে কাজ করে সে। তার গাড়ি আছে, বাড়িও আছে। কিন্তু, জীবনে মেয়ের বড় অভাব। আর সেই অভাব পূরণ করে দেয় কাভেয়া অর্থাৎ জ্যাকলিন।

কাভেয়া চার্মিং লেডি। জীবনকে সে উপভোগ করতে চায়। তাড়াতাড়ি বিয়ে করতে চায় না। এদিকে, প্রথম দেখাতেই কাভেয়ার প্রেমে পড়ে যায় গৌরব। কিন্তু, সে গৌরবকে পছন্দ করে না। তার পছন্দ ফাস্ট লাইফ।

এরপরই গল্পে ঋষির আবির্ভাব ঘটে। অর্থাৎ সিদ্ধার্থের অন্য রূপ। গৌরবের বিপরীত চরিত্র। ঋষি ভীষণ ফাস্ট। কোনও একটি ঝামেলার সঙ্গে জড়িয়ে পড়ে ঋষি। সেখান থেকেই শুরু হয় অ্যাকশন। আর ঋষির খোঁজে গল্পের মধ্যে ঢুকে পড়ে সুনীল শেট্টি।

রাফ অ্যান্ড টাফ চরিত্রে দেখা যায় সুনীল শেট্টিকে। তাঁকে অবশ্য এই ছবিতে কম সময়ের জন্যই দেখতে পাওয়া যাবে। ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি।

এরপর ট্রেলারের প্রায় শেষ পর্যায় সিদ্ধার্থ-জ্যাকলিনের অনস্ক্রিন রোম্যান্স দেখতে পাওয়া গেছে। অবশ্য ছবিতে যে তাঁদের কেমিস্ট্রি অসাধারণ হবে সেটা ছবির পোস্টার দেখেই বোঝা গিয়েছিল। ট্রেলারেও তাঁদের কেমিস্ট্রি সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

তবে ছবিতে যে সিদ্ধার্থকে দ্বৈত ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সেটা বোঝা যাচ্ছে। কিন্তু, গল্প কোনদিকে কীভাবে মোড় নেবে তা এখনও স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না। গোটা ঘটনাটি জানার জন্য ২৫ অগাস্ট পর্যন্ত অপেক্ষা করতেই হবে। সে দিনই মুক্তি পাবে ছবিটি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট