মুক্ত পেলো ”পোড়ামন-২” এর টিজার (ভিডিও)

মুক্ত পেলো ”পোড়ামন-২” এর টিজার (ভিডিও)

মুক্ত পেলো বহুল আলোচিত ছবি ”পোড়ামন-২” এর অফিসিয়াল টিজার। গতকাল রাতে ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই অফিসিয়াল টিজারটি মুক্ত করা হয়।

ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার প্রিয় মুখ সিয়াম ও ”নূরজাহান” খ্যাত নবাগতা আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। আর ছবিটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।ছবিটিতে সিয়াম অভিনীত চরিত্রটির নাম সুজন আর পূজা চেরির চরিত্রের নাম পরী।

উল্লেখ্য,গেল বছর শুটিং শুরু হয় ”পোড়ামন-২” ছবিটির। এ ছবির নায়িকা হিসেবে নির্বাচিত হয়ে চমক দেখান পূজা চেরি। এরপর আসে নায়কের পালা। ২০১০ সালে মুক্তি পাওয়া ”পোড়ামন” দিয়ে বাজিমাত করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। ছবিটির নতুন কিস্তিতে সাইমন থাকছেন এমনটি শোনা গেলেও শেষ পর্যন্ত চুক্তিবদ্ধ হন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। আর নির্মাতা হিসাবে জাকির হোসেন রাজুর পরিবর্তে হিসেবে অন্তর্ভূক্ত হন তরুণ পরিচালক রায়হান রাফি।

সকল আলোচনার পরিসমাপ্তি দিয়ে গেল বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিল ”পোড়ামন-২” ছবির কাজ। টানা ৪০ দিনের মত মেহেরপুর ও কুষ্টিয়ায় এর শুটিং হয়। ছবিটিতে সিয়াম ও পূজা ছাড়াও দেখা যাবে ফজলুর রহমান বাবু,নাদের চৌধুরী,রেবেকা প্রমুখকে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট