মেঘনায় নিখোঁজ দু’শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

মেঘনায় নিখোঁজ দু’শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

জেলার আশুগঞ্জে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মধ্যে একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। অন্যজন এখনো নিখোঁজ।

আশুগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী বাইন হীরা জানান, উপজেলার চর সোনারামপুর চরে দুর্ঘটনাস্থল থেকে রোববার বেলা ১১টা ২০ মিনিটে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল সানজিদা বিনতে তানভিরের মরদেহ উদ্ধার করে। তবে আরেক শিক্ষার্থী ইসরাক ওরফে মেহরারের কোনো খোঁজ পাওয়া যায়ানি বলেও জানান ইউএনও।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ‍পুলিশের বিশেষ শাখার (ডিআইও) ইমতিয়াজ আহমেদ জানান, সানজিদা (২২) ঢাকার লক্ষ্মীবাজারের তানভির হোসেনের মেয়ে। আর ইসরাকের বাড়ি ঢাকার মগবাজারে। তারা দুজনই নটরডেম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তবে তারা কোন বিভাগে কিংবা বর্ষে পড়েন তাও জানা যায়নি।

ইউএনও আরো জানান, শনিবার বিকেলে রাজধানীর নটরডেম বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী ভৈরব আসেন। ভৈরব থেকে একটি নৌকা ভাড়া করে তারা আশুগঞ্জের চর সোনারামপুর চরে বেড়াতে যান। সেখানে তারা গোসল করতে নামলে সানজিদা ও ইসরাক পানিতে তলিয়ে যান। খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কাজ শুরু করেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট