মেসির ইনজুরিতে কোপা নিয়ে শঙ্কা

মেসির ইনজুরিতে কোপা নিয়ে শঙ্কা

আর্জেন্টিনা দলের জার্সি গায়ে দীর্ঘদিন পর মাঠে নেমে আহত হয়েছেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। ফলে জাতীয় দলের হয়ে মেসির কোপা আমেরিকা খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

কোপা আমেরিকার আগে প্রীতি ম্যাচে শুরু থেকেই দুর্দান্ত খেলছিলেন মেসি। ম্যাচের ২৪ মিনিটে তার তৈরি করা প্রথম গোলের সুযোগ নষ্ট করেন ডি মারিয়া। কিন্তু ৩১ মিনিটে ক্যারিয়ারের অন্যতম সেরা গোলের মাধ্যে আর্জেন্টিনাকে এগিয়ে দেন গনসালো হিগুয়াইন। এরপরও চলতে থাকে আর্জেন্টাইনদের আক্রমণ। কিন্তু ম্যাচের ৬৪ মিনিটে ঘটে এক বিপত্তি। প্রতিপক্ষের এক খেলোয়াড়ের ধাক্কায় মাটিতে পড়ে যাওয়ার সময় পিঠে আরেক খেলোয়াড়ের হাঁটুর আঘাত লাগে মেসির।

টিভি ক্যামেরায় দেখা গেছে ট্রেইনাররা মাঠে পড়ে থাকা মেসির পিঠের নিচের দিকে শুশ্রূষা করছেন। বেশ কয়েক মিনিট পরিচর্যা শেষে যন্ত্রণাকাতর মুখে ধীরে ধীরে মাঠ ছাড়েন পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার। পরে তাকে পরীক্ষা করাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আর্জেন্টিনা ফু্টবল অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানায়, চোটের অবস্থা সম্পর্কে জানতে মেসিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বলেন, ‘মেসি পিঠের নিচের দিকে ও একই জায়গার পাঁজরে ব্যাথা পেয়েছেন। স্থানীয় হাসপাতালে তার পরীক্ষা করা হয়।’

আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো ম্যাচ শেষে জানান, মেসির পিঠের নিচের দিকে মারাত্মক গুঁতো লেগেছে। যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার শতবর্ষী আসরে আগামী ৬ জুন বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ‘ডি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ পানামা ও বলিভিয়া।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট