মেহেরপুরে অভিযান, শিশুসহ ২ নারীর আত্মসমর্পণ

মেহেরপুরে অভিযান, শিশুসহ ২ নারীর আত্মসমর্পণ

 

মেহেরপুরের গাংনীর বামন্দিতে জঙ্গি আস্তানা সন্দেহে এক সৌদি প্রবাসির বাড়িতে অভিযান চালিয়ে মাবিয়া ও রজনী নামের দুই মহিলাকে সন্তানসহ আটক করে থানায় নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শনিবার সকাল সাড়ে ১০ টার সময় থেকে ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশের সদস্যরা।

মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই বাড়িটিতে অভিযান চালায়। অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ওসি আনোয়ার হোসেনসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য বাড়িটি ঘিরে তল্লাশি চালায়।

2_1

এসময় বাড়ির মধ্যে থেকে দুটি বাচ্চাসহ মাবিয়া খাতুন, রজনি খাতুন নামের দুই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান জানান, বেশ কয়েকদিন ধরে পাওয়া খবরের ভিত্তিতে আজ সকালে এইবাড়িতে অভিযান চালানো হয়। বাড়ি থেকে কোলে সন্তানসহ দুই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বাড়ির মধ্যে কোন আসবাবপত্র পাওয়া যায়নি। এমনকি কোনো ধরণের নাশকতামূলক কোনো বস্তু পাওয়া যায়নি।

image-5711-1500712204

তিনি আরো বলেন, এই বাড়ির মালিক সৌদি প্রবাসি মেশকাত আলী। সকালে তার ছেলে হাসিবুরকে আটক করার পর তার দেওয়া তথ্যও ভিত্তিতে এ অভিযান চালানা হয়। আমরা এদেরকে জিজ্ঞাসাবাদ করবো। নতুন কোনো তথ্য পেলে পরে জানানা হবে।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক