মোনালিসার বিছানার ছবি ভাইরাল

মোনালিসার বিছানার ছবি ভাইরাল

মোনালিসার ছবি কিংবা হাসিতে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়াই দায়। সে-তো হচ্ছে লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসা পোট্রেট। কিন্তু আজকাল কলকাতার আবেদনময়ী অভিনেত্রী মোনালিসার ছবি যে চরম-গরম করে তুলছে যুবক-বৃদ্ধ সববয়সীদের -তা বলার অপেক্ষাই রাখে না।

কলকাতার টিভি চ্যানেলে ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে গত বছরই এসে হাজির হয়েছিলেন ‘উমা বৌদি’। আর ঠাকুরপোদের সাখে উমা বৌদির প্রেমও জমেছিল বেশ ভালোই। বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র সিজন-২ সম্প্রতি কাঁপিয়েছেন ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। আপাতত নজর কাড়ছেন ‘নজর’ নামের এক টেলি-সিরিয়ালে।

তারই ফাঁকে এই সুন্দরী ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। ‘দুপুর ঠাকুরপো’-তে শাড়ি পরে হাজির হলেও নতুন এক লুকে তিনি পুরোপুরি

হাজির হয়েছেন পশ্চিমা পোশাকে। ‘বিছানায়  মোনালিসা, ভাইরাল বাঙালি অভিনেত্রীর ছবি” শিরোনামে জি নিউজের খবর, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মোনালিসা।

যেখানে তাকে পশ্চিমা পোশাকে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ফটোশুটের সময় মোনালিসা যখন বিছানায় শুয়ে পোজ দেন। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। মোনালিসার সেই ছবি যেন পারদ চড়তে শুরু করেছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, ভোজপুরি অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় মোনালিসা। তবে বিগ বসে অংশ নেওয়ার পর তিনি লাইমলাইটে আসেন। অনেকেই জানেন না মোনালিসা বাঙালি পরিবারের মেয়ে। যেকোনো চরিত্রের সঙ্গে যে, তিনি সদ্ব্যবহার করতে জানেন এরই মধ্যে সেটি প্রমাণ করতে সামর্থ হয়েছেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট