মোস্তাফিজকে ছেড়ে দিলো মুম্বাই ইন্ডিয়ান্স

মোস্তাফিজকে ছেড়ে দিলো মুম্বাই ইন্ডিয়ান্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের নিলাম হতে বাকি আরও দু’মাস। কিন্তু তার আগেই মাল্টি বিলিয়ন ডলারের এ টুর্নামেন্টের দলগুলোর মধ্যে শুরু হয়েছে খেলোয়াড় ট্রান্সফার, কেনা-বেচা। যেখানে শুরুতেই চমক দিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। সবার আগে তারা রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু থেকে দলে টেনেছে কুইন্টন ডি কককে। এজন্য দলটি ছেড়ে দিয়েছে গত আসরে খেলা মোস্তাফিজুর রহমানকে।

গত মৌসুমে ২ কোটি ৮০ লাখ রুপিতে ডি কককে কিনেছিল ব্যাঙ্গালুরু (আরসিবি)। একই মূল্যে এবার দলটির কাছ থেকে ডি কককে কিনে নিলো মুম্বাই ইন্ডিয়ানস। যে কারণে গত বছর ২ কোটি ২০ লাখ রুপিতে কেনা মোস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে দলটি। এদিকে ৫০ লাখ রুপিতে কেনা শ্রীলঙ্কার স্পিনার আকিলা ধনঞ্জয়ার সঙ্গেও সম্পর্ক ছিন্ন করেছে আইপিএলের তিনবারের শিরোপা জয়ীরা।

ব্যাঙ্গালুরুর হয়ে গত আসরে ৮ ম্যাচ খেলে ২০১ রান করেছিলেন ডি কক। যে কারণে এবার টপ অর্ডারে প্রয়োজন মেটাতেই তাকে দলে ভেড়াল মুম্বাই।

গত আসরে প্রথমবারের মতো মুম্বাইয়ের হয়ে খেলেছিলেন মোস্তাফিজ। বল হাতে মোটামুটি সফল ছিলেন তিনি। কিন্তু বাজে ফিল্ডিংয়ের কারণে তার সেই পারফরম্যান্স অনেকটাই ম্লান হয়ে যায়। হয়তো সে কারণেই এবার আর দ্য ফিজের প্রতি আস্থা রাখতে পারেনি মুম্বাই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট