ম্যারিটাল স্ট্যাটাস সাফল্যে প্রভাব ফেলে না : রানি মুখার্জি

ম্যারিটাল স্ট্যাটাস সাফল্যে প্রভাব ফেলে না : রানি মুখার্জি

বলিউডে ক্যামব্যাক করেই সফল হলেন রানি মুখার্জি। সম্প্রতি মুক্তি পেয়েছে রানি অভিনীত হিচকি। বেশ ভালো ব্যবসা করেছে ছবিটি। দর্শকদের থেকে এত ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেত্রী নিজেও। এই প্রসঙ্গে তিনি বলেন, বিয়ে হয়ে গেলেও যে সাফল্য পাওয়া যায় তা প্রমাণ হয়ে গেল।

চার বছর পর বলিউডে ফিরলেন রানি। তাঁর ক্যামব্যাক ছবি হিচকি প্রথমদিনেই ৩ কোটি ৩০ লাখ আয় করেছে। ছবির সাফল্য খুশি রানি বলেন, “সারাজীবন চেষ্টা করেছি মানুষকে আনন্দ দিতে। আর শুটিং সেটে থাকলে যে আনন্দটা আমি পাই, তা আর কিছুতে পাই না। তবে, যখন মন চেয়েছে, তখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। এই ছবিটা আমার কাছে ডু আর ডাই ম্যাচের মতো ছিল। প্রথম ছবি মুক্তির দিনের মতোই টেনশন হচ্ছিল। কিন্তু, দর্শকের ভালোবাসা আর ভরসা আমাকে এটা বুঝিয়ে দিয়েছে, ভালো ছবি আর ভালো পারফরম্যান্সের থেকে বড় কিছু হয় না। বিয়ে বা সন্তানধারণের পরও সাফল্য আসতে পারে।”

হিচকি ছবিতে ৪০ বছর বয়সি এই অভিনেত্রীকে টরেট সিনড্রোম(Tourette syndrome)-এ আক্রান্ত এক শিক্ষিকার ভূমিকায়। চরিত্রটির নাম নয়না মাথুর। তবে, সব বাধা কাটিয়েও কীভাবে নয়না সফল হয়েছে, সেটাই দেখানো হয়েছে এতে। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট