“যদি আমি স্পাইডারম্যান হতাম…” : শাহরুখ

“যদি আমি স্পাইডারম্যান হতাম…” : শাহরুখ

 

বলিউডি ছবিতে নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু, এবার স্পাইডারম্যান অবতারে সামনে এলেন শাহরুখ খান। না, কোনও ছবিতে নয়। রিয়েল লাইফেই তাঁকে এই অবতারে দেখা গেল। একটি বাসে স্পাইডারম্যানের মতো স্টান্ট করছিলেন শাহরুখ। সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন পরিচালক ইমতিয়াজ় আলি। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেন ইমতিয়াজ়। শাহরুখের এই স্পাইডারম্যান অবতারের ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশাল মিডিয়ায়।

মুক্তির অপেক্ষায় শাহরুখের পরবর্তী ছবি, “জব হ্যারি মেট সেজল”। এই ছবির পরিচালক ইমতিয়াজ় আলি। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা। “জব হ্যারি মেট সেজল”-এর প্রমোশনের জন্য দর্শকদের কাছে পৌঁছে যাচ্ছেন শাহরুখ-অনুষ্কা। তাদের এই প্রমোশনাল স্ট্র্যাটেজি দর্শকদেরও আকৃষ্ট করেছে। তেমনই এক প্রোমোশনে গিয়ে এই কাণ্ড করলেন শাহরুখ। শাহরুখের স্পাইডারম্যান স্টান্টকে ছবি প্রমোশনেরই অঙ্গ হিসাবে দেখছেন অনেকে। যে ভিডিওটি ইমতিয়াজ শেয়ার করেছেন, তার ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল “জব হ্যারি মেট সেজল” ছবির সিগনেচার মিউজ়িক। সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, শুধু নিজের ছবিই নয়, শাহরুখ প্রোমোশন করেছেন স্পাইডারম্যান সিরিজ়ের নবতম সংযোজন “স্পাইডার ম্যান হোমকামিং”-এরও। ইমতিয়াজ়ের শেয়ার করা ভিডিওটিতে স্পাইডারম্যানের মতো স্টান্ট করতে করতে শাহরুখকে বলতে শোনা গেছে, “অগর ম্যায় স্পাইডার ম্যান হোতা।”

Look who I found in the bus!

A post shared by Imtiaz Ali (@imtiazaliofficial) on

এই হলিউডি ছবিতে ভারতীয় সংস্কৃতির বেশকিছু ঝলক দেখা গেছে। “স্পাইডার ম্যান হোমকামিং”-এর একটি অংশে রয়েছে এক ভারতীয় বিয়ের অনুষ্ঠান। আয়রনম্যান খ্যাত অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রকে এই ছবিতে ভারতীয় পোশাকে বিয়ের অনুষ্ঠানে দেখা যাবে।

শাহরুখ-অনুষ্কার পরবর্তী ছবি “জব হ্যারি মেট সেজল” মুক্তি পাবে এবছর আগষ্টে। তবে, CBFC-র তরফে ছবি থেকে একটি বিশেষ শব্দ বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বলিউড বাদশা অবশ্য CBFC ও দর্শকদের উদ্দেশে বলছেন, ছবিতে আপত্তিকর কোনও শব্দ ব্যবহার করা হয়নি।

“জব হ্যারি মেট সেজল”-এর পর আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে ক্যাটরিনা ও অনুষ্কার সঙ্গে দেখা যাবে শাহরুখকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট