যারা ক্যাসিনোর টাকার ভাগ পেয়েছে, তাদেরও ছাড় নয়: কাদের

যারা ক্যাসিনোর টাকার ভাগ পেয়েছে, তাদেরও ছাড় নয়: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহাসড়কে করিমন, নসিমনসহ তিন চাকার যানবাহন চলবে না। এ সব যানবাহনের আমদানি বন্ধে বাণিজ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়া হয়েছে। এছাড়া নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধে প্রশাসনকে আগে থেকেই নির্দেশনা দেয়া হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে নগরের তোপখানায় সড়ক জনপথ সিলেট জোন কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেট। এ অঞ্চলে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সিলেটের যোগাযোগ ব্যবস্থায় সর্বাগ্রে উন্নয়ন হওয়া চায়। বিনিয়োগের অভাবে এতদিন চার লেনের কাজ হয়নি। এবার ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনের কাজ হবে। এ কাজে বিনিয়োগ করবে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)।

ক্যাসিনো কাণ্ডের বিষয়ে মন্ত্রী বলেন, দল কিংবা দলের বাইরে প্রশাসনই হোক, ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছে, তাদের ছাড় দেয়া হবে না। এ জন্য নিজেদের ঘরে থেকে আগে অভিযান শুরু করেছে প্রধানমন্ত্রী।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য (এমপি) মাহমুদ উস সামাদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সিলেট চেম্বার অব কমার্সের নব নির্বাচিত সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েব, সহ-সভাপতি তাহমিন আহমদের নেতৃত্বে পরিচালকরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ