যুক্তরাষ্ট্রের ওয়ালমার্টে গোলাগুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রের ওয়ালমার্টে গোলাগুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা রাজ্যের ডানক্যানে শহরে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত তিনজনের প্রাণহানির খবর পাওয়া গেছে। কর্তৃপক্ষের বরাতে মার্কিন গণমাধ্যম ‘ইউএসএ টুডে’ জানায়, সোমবার (১৮ নভেম্বর) সকালে শহরটির ওয়ালমার্ট স্টোর প্রাঙ্গণে মর্মান্তিক এ হামলার ঘটনা ঘটে।

ডানক্যান পুলিশ প্রধান ড্যানি ফোর্ড জানান, দোকানটির বাইরে একটি গাড়িতে থাকা দুইজনকে প্রথমে গুলি চালিয়ে হত্যা করা হয়। পরে তৃতীয় ব্যক্তিকে পার্কিং এলাকায় হত্যা করা হয়েছে। যদিও বন্দুকধারীর সঙ্গে ঠিক কি ঘটেছে এখন পর্যন্ত তা স্পষ্টভাবে জানা যায়নি। তবে ‘দ্য ডানক্যান ব্যানার’ নামে স্থানীয় একটি পত্রিকাটি জানায়, নিহতদের মধ্যে বন্দুকধারীও রয়েছে। এ দিকে ভয়াবহ এই হামলার পর শহরের স্কুলগুলো আপাতত বন্ধ রাখা হয়েছে। এমনকি পুলিশ সদস্যরা ঘটনাস্থলটি ঘিরে রেখেছেন।

অপর দিকে গত রবিবার (১৭ নভেম্বর) বিকালে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেসনো শহরে একটি পারিবারিক জমায়েতে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত গুলিবিদ্ধ হয়েছেন অন্তত ১০ জন। যাদের মধ্যে ৪ জন ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন। তাছাড়া হাসপাতালে চিকিৎসাধীন বাকিদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রতিবেশীদের মতে, ঘটনার সময় পরিবারটির সদস্য ও তাদের বন্ধুরা বাড়ির উঠোনে ফুটবল খেলছিলেন। মূলত তখনই আড়াল থেকে এক বা একাধিক বন্দুকধারী ব্যক্তি হামলাটি চালায়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ