যেভাবে সারাকে বাঁচালেন তার ‘প্রাক্তন প্রেমিক’ আরিয়ান!

যেভাবে সারাকে বাঁচালেন তার ‘প্রাক্তন প্রেমিক’ আরিয়ান!

সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে সব সময়ই সরব থাকে বলিউড পাড়া। সম্প্রতি সেই গুঞ্জন আরও তীব্র হল ভাইরাল হওয়া একটি ভিডিওকে কেন্দ্র করে।

আনন্দ বাজার জানায়, গত রবিবার ছিল একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এক সঙ্গে মঞ্চে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। কার্তিক ফরমাল পোশাক পরে থাকলেও সারার পরনে ছিল অভিনব পোশাক।

অনুষ্ঠানের সেই সময় ব্যাকগ্রাউন্ডে চলছিল ‘পতি পত্নী অউর ও’ ছবির ‘ধিমি ধিম’ গানটি। এক পায়ে জুতো ও অপর পায়ের জুতো হাতে নিয়ে ক্যাটওয়াকের কায়দায় মঞ্চে হাঁটতে শুরু করলেন সারা। কিন্তু দু’টি স্টেপের পর তৃতীয় স্টেপ ফেলতে গিয়ে তার পা আটকে যায় পোশাকে। যার জেরে হোঁচট খান সারা। কিন্তু পাশে থাকা কার্তিক মুহূর্তের মধ্যে ধরে ফেলেন সারাকে।

এই ঘটনার ভিডিও মঙ্গলবার ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার পরই সারার পড়ে যাওয়া নিয়ে হাসাহাসির পাশাপাশি তাদের সম্পর্কের গুঞ্জন নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা। যদিও বেশ কিছু দিন ধরেই বিভিন্ন মহলে খবর, তাদের সম্পর্ক আর আগের মতো নেই। প্রকাশ্যে অবশ্য কেউই মুখ খোলেননি নিজেদের সম্পর্ক নিয়ে।

View this post on Instagram

The way he holds her hayeee❤️❤️❤️hum to zoom kar karke slow motion kar ke 50 times dekh Chuke but dill Nhi bhara #patipatniaurkoyinaa 1st vc @kartikaaryanrocks 2nd vc @kartiksarafanclub F// : @sartik.gallery . . Dont repost without MENTIONING . . . . . . #sartik #saraalikhan #kartikaaryan #loveaajkal2 #love #bollywood #instagram #poselikekartikaaryan #lukachuppi #aajkal #sonuketitukisweety #coolieno1 #simmbah #smile #saraalikhanpataudi #kartiksara #tagsforlikes #varundhawan #aliabhatt #ranbhirkapoor #sarakartik #patipatniaurwoh #ranveersingh #deepikapadukone #viratkohli #sarakartik #deepveer @maddockfilms @imtiazaliofficial @drmalatiwari @viralbhayani @filmfare @filmygyan @saraalikhan95 @kartikaaryan @wearewsf @randeephooda #instadaily #follow4follow @reliance.entertainment .

A post shared by Coffeydate? (saraxkartik) (@sartik.gallery) on

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট