যে করণে কিম কার্দাশিয়ান ভয়ংকর 

যে করণে কিম কার্দাশিয়ান ভয়ংকর 

রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান সব সময় আলোচনায় থাকতে ভালোবাসেন। আলোচনায় থাকার জন্য বিভিন্ন কা-ও ঘটিয়ে বসেন মাঝেমধ্যে। তবে এবার তার ও তার ভক্তদের জন্য একটি খারাপ খবরই প্রকাশ পেলো। কার্দাশিয়ান একরকম তকমাই পেয়ে  গেছেন ‘সবচেয়ে ভয়ংকর’ তারকা হিসেবে।

২০১৮ সালে যুক্তরাজ্যে অনলাইন থেকে ‘মোস্ট  ডেনজারাস সেলিব্রেটি’ হিসেবে তাকে সার্চ (অনুসন্ধান) করা হয়েছে। আর এতেই ‘সবচেয়ে ভয়ংকর তারকা’র তকমা লেগে যায় তার নামের সঙ্গে। ঝুঁকিপূর্ণ তারকাদের বার্ষিক তালিকায় কণ্ঠশিল্পী ক্রেগ ডেভিড স্থান দখল করেছেন আমেরিকান টিভি ব্যক্তিত্ব কার্দাশিয়ান।

তার পরের শীর্ষ অবস্থানে রয়েছেন আমেরিকান কণ্ঠশিল্পী ব্রিটনি স্পিয়ার্স, অভিনেত্রী ইমমা রোবার্টস ও ইংলিশ মডেল ফার্ন ম্যাককান। এ ছাড়া এই তালিকায় কিমের বড় বোন কর্নি কার্দাশিয়ানেরও নাম রয়েছে। আপত্তিকর ওয়েবসাইটে কিম কার্দাশিয়ানের নাম কতবার সার্চ করা হয়েছে, তা হিসাব রেখেছে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান ম্যাকাফি।

প্রতিষ্ঠানটি বলছে, আপত্তিকর ওয়েবসাইটে দাপুটে অবস্থানে থাকা তারকাদের লিঙ্কে ক্লিক করতে ইন্টারনেট ব্যবহারকারীদের প্রলুব্ধ করে সাইবার অপরাধীরা। আর এসব সাইট ব্যবহারে ভাইরাস (ম্যালওয়ার) ইনস্টল করা অথবা ব্যক্তিগত তথ্য ও পাসওয়ার্ড হাতিয়ে নেয় তারা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট