যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?

যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?
নিজেকে ফিট রেখে অন্যের কাছে নিজেকে আকর্ষণীয় করতে যে কেউ চায়। আর এই প্রজন্মের তরুণ-তরুণী এবং নায়িকার কাছে বিষয়টি এখন খুবই গুরুত্বপূর্ণ। কমবেশি প্রতিটি মানুষই স্বাস্থ্য সচেতন, বিশেষ করে বলিউড তারকারা।
ফিটনেস ধরে রাখার জন্য আজকাল বলিউড অভিনেত্রীরা প্রচুর সময় ও অর্থ ব্যয় করেন। তবে সেটি কিন্তু ফেলনা নয়। নিজেকে ফিট রাখতে ও পর্দায় যৌবনা দেখাতে সহায়তা করে এই ব্যায়াম।
সৌন্দর্য ধরে রাখতে ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটান তারা। বলিউড অভিনেত্রীদের এই ফিটনেস অত্যন্ত মূল্যবান। কারণ প্রতি মাসে ফিটনেসের পেছনে তারা যত খরচ করেন, শুনলে অবাক হয়ে যাবেন যে কেউ।
আজ জেনে নিন, কোন অভিনেত্রীর ফিটনেস ট্রেনার কে, এবং তারা নায়িকাদের যৌবন ধরে রাখতে কত বেতন নেন-
দীপিকা পাড়ুকোন 

বলিউড থেকে হলিউডে পাড়ি জমিয়েছেন তিনি। তাই ওজন ও ফিগারের প্রতি অতিরিক্ত সচেতন হতে হয়েছে দীপিকাকে। তার ফিটনেস ট্রেনারের নাম ইয়াসমিন করাচিওয়ালা। দীপিকাকে যৌবনা দেখাতে সাহায্য করায় প্রতিমাসে ৪৫ হাজার রুপি নেন তিনি।
আলিয়া ভাট

সোনমের মতো এককালে ওজনদার ছিলেন আলিয়াও। কিন্তু তিনিই এখন বলিউডের নতুন প্রজন্মের উন্মাদনা। সাম্প্রতিক ফিগার পেতে আলিয়াকে সাহায্য করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। আলিয়ার কাছ থেকে তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন।
সোনম কাপুর 

বলিউডে প্রবেশের আগে অনেক মোটা ও স্বাস্থবতী ছিলেন সোনম। বলিউডে নায়িকা হিসেবে পা রেখে তিনি হয়েছেন ফ্যাশন আইকন। তাকে দেখলে বোঝার উপায় নেই, তিনিই সেই সোনম, যিনি একসময় ১০০ কেজির বেশি ওজনের ছিলেন। আর তাকে এই ফিগার পেতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার রাধিকা কারলে। এই কাজে প্রতিমাসে ফি হিসেবে ৫৫ হাজার রুপি পান রাধিকা।
কারিনা কাপুর খান 

মা হওয়ার পরেও কারিনা ফিরে গেছেন আগের ফিগারে। অতিরিক্ত মেদ হটিয়ে তিনি আগের মতো নায়িকা রূপে ফিরছেন। আর তাকে এই কাজে যিনি সাহায্য করছেন, তিনি তার ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। প্রতিমাসে ফি হিসেবে ৬৫ হাজার রুপি পান নম্রতা।
শ্রদ্ধা কাপুর

‘হাসিনা পার্কার’ ছবির জন্য ১৭ থেকে ৪১ বছর বয়সী নারীর চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। আর তার জন্য প্রয়োজন ছিলো ফিটনেস ট্রেনারের। তাকে এই ছবিতে আলাদা আলাদা লুক পেতে সাহায্য করেছেন সিনডি জর্ডান। আর এইজন্য প্রতিমাসে তিনি পান ৩০ হাজার রুপি।
মালাইকা আরোরা

দুই সন্তানের মা তিনি। কিন্তু ২০ বছর আগে যেমন ছিলেন, এখনও তিনি দেখতে তেমনই আবেদনময়ী। মালাইকার ফিগার দেখে তার বয়স বোঝার উপায় নেই। তাকে এই কাজে যিনি সহায়তা করেন তিনি ফিটনেস ট্রেনার আনুশকা পারওয়ানি। প্রতিমাসে ফি হিসেবে ৭৩ হাজার রুপি পান এই ট্রেনার।
বিপাশা বসু

ফিটনেস ও ব্যায়ামের জন্য তিনি সবার থেকে এগিয়ে। স্বাস্থ্য ও ফিগার সচেতন তিনি প্রথম থেকেই। বিপাশাকে তার শরীরের আবেদন ধরে রাখতে সহায়তা করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন বিপাশার কাছ থেকে।
কঙ্গনা রানাউত

বলিউডের ‘কুইন’ কঙ্গনা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তার প্রায় সব সিনেমাই হিট। নিজেকে তাই ফিট রাখাও তার দায়িত্ব। তাকে ফিটনেস ধরে রাখতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। আর এই কাজের জন্য প্রতিমাসে ৬৫ হাজার রুপি গুনে নেন নম্রতা।
জ্যাকলিন ফার্নান্ডেজ

শরীরচর্চায় কম যান না জ্যাকলিনও। ইদানিং ফ্লেক্সিবল ব্যায়ামের ভিডিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই কাজ তিনি রাতারাতি শেখেন নি। তার ফিটনেস ট্রেনার সিনডি জর্ডান তাকে এই কাজে পারদর্শী করে তুলেছেন। আর এই কাজের জন্য তিনি পান ৩০ হাজার রুপি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট