রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভারতী মালহোত্রা

রণবীরের সঙ্গে সম্পর্ক  নিয়ে মুখ খুললেন ভারতী মালহোত্রা

দিল্লির একটি মেয়ের সঙ্গে নাকি এখন ডেট করছেন রণবীর কাপুর। এমন একটি খবর আজকাল সংবাদমাধ্যম থেকে বলিউড, সর্বত্র ঘোরাফেরা করছে। মেয়েটির নাম ভারতী মালহোত্রা। কিন্তু যা রটছে, তা সবটাই নাকি গুজব। রণবীরের সঙ্গে তাঁর এমন কোনও সম্পর্ক নেই বলে জানিয়েছেন ভারতী।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতী জানিয়েছেন, ডেট করা তো দূরের কথা। তিনি রণবীরের অনুরাগীই নন। “আমার মনে হয় না আমি কখনও বলেছি ওনার (রণবীর কাপুর) কাজের জন্য আমি ওনাকে পছন্দ করি। হতে পারে উনি ভালো অভিনেতা। কিন্তু ফ্যান হিসেবে আমি ওনাকে ফলো করি না বা আমার সঙ্গে কোনও যোগাযোগ নেই।” জানিয়েছেন ভারতী।

শোনা যাচ্ছিল, ঋদ্ধিমা কাপুরের সঙ্গে একটি পার্টিতে তাঁর আর রণবীরের পরিচয়। সে খবরও ভুল বলে জানিয়েছেন ভারতী। তাঁর বক্তব্য, ঋদ্ধিমাকে তিনি চেনেন না। পার্টিতে যাওয়া তো প্রশ্নই ওঠে না। যখনই কেউ তাঁকে জিজ্ঞাসা করে রণবীরে সঙ্গে দেখা হওয়ার কথা, তিনি বোঝানোর চেষ্টা করেন রণবীরের সঙ্গে তাঁর দেখাই হয়নি। তিনি দেখা করতেও চান না।

ভারতীর বাবা জানিয়েছেন, ফোন আর মেসেজ নিয়ে এখন ভারতী নাকি বেশ অস্বস্তিতে আছেন। বিশেষ করে রণবীরের “দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড” হিসেবে পরিচিতিকে তিনি পছন্দ করছেন না।

সাক্ষাৎকারে ভারতী তাঁর বর্তমান প্রেমিকের নামও জানিয়েছেন। প্রতীক চৌধুরী। যখন মিডিয়ায় খবরগুলি পাবলিশ হচ্ছে, তখন তাঁরা দু’জনে ছিলেন জয়পুরে। খুব শিগগিরই এনগেজমেন্ট সারতে চলেছেন তাঁরা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট