রদ্রিগোকে পাচ্ছে না বার্সেলোনা

রদ্রিগোকে পাচ্ছে না বার্সেলোনা

চোটে পড়ায় এ মৌসুমে আর খেলা হচ্ছে না লুইস সুয়ারেজের। তাই তার বদলে একজন স্ট্রাইকারকে দলে ভেড়াতে চেষ্টা করছে বার্সেলোনা। এরইমধ্যে বেশ কয়েকজনের প্রতি হাতও বাড়িয়েছে দলটি। তার মধ্যে রয়েছেন রেড বুল সালজবুর্গের আর্লিং ব্রট হরলান্ড, আর্সেনালের পিয়েরে এমেরিক অবামেয়াং, ইন্টার মিলানের লওতারো মার্টিনেজ, আরবি লাইপজিগের টিমো ভেরনার, ওসাসুনার চিমি আভিলা প্রমুখ। কিন্তু তাদেরকে পাচ্ছে না কাতালানরা ক্লাবটি। সর্বশেষ ভ্যালেন্সিয়ার স্প্যানিশ স্ট্রাইকার রদ্রিগো মোরেনোকে আনার ব্যাপারে চেষ্টা করে যাচ্ছিল স্প্যানিশ চ্যাম্পিয়নরা। কিন্তু দলবদলের এই শেষ মূহুর্তে মোরেনোর জন্য ভ্যালেন্সিয়া যে পরিমাণ অর্থ দাবি করছে, সে পরিমাণ অর্থ দেওয়ার ইচ্ছে বা সামর্থ্য কোনোটাই নেই বার্সেলোনার।

ভ্যালেন্সিয়ার সঙ্গে দলবদল নিয়ে বার্সেলোনার সম্পর্ক বেশ উষ্ণ। এর আগে ভ্যালেন্সিয়ার কাছ থেকে জর্ডি আলবা, পাকো আলসাসের, জেরেমি ম্যাথিউ, ডেভিড ভিয়া, আন্দ্রে গোমেজদের দলে এনেছিল বার্সেলোনা। ওদিকে বার্সেলোনাও ভ্যালেন্সিয়ার কাছে ঋণ শোধ করেছে আন্দোনি জুবিজারেতা, ইয়াসপার চিলেসেন মুনির এল হাদ্দাদি, মার্টিন মনটোয়া, সেইডু কেইটার মতো খেলোয়াড়দের ভ্যালেন্সিয়ায় পাঠিয়ে। তারপরও শুরু থেকেই মোরেনোকে বেচার জন্য ৬০ মিলিয়ন ইউরো দাবি করে আসছিল ভ্যালেন্সিয়া। কাতালান ক্লাবটি অবশ্য ভেবেছিল রদ্রিগোর দাম হয়তো কমাবে ভ্যালেন্সিয়া। কিন্তু সেটা হয়নি। পরে দাম কমানোর জন্য চুক্তির মধ্যে মোঞ্চু, মুসা ওয়াগের মতো খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু এসব খেলোয়াড়দের আবার ভ্যালেন্সিয়ার পছন্দ নয়। তারা চেয়েছিল কার্লেস পেরেজকে। এই কার্লেস পেরেজকে আবার বার্সেলোনা বিক্রি করে দিয়েছে রোমার কাছে। ফলে কোনোভাবেই একটা সমঝোতায় আসতে পারছে না দুই দল।

এদিকে দলবদলের বাকি আছে আর ৪৮ ঘন্টা। তাই শোনা যাচ্ছে অন্য স্ট্রাইকারের দিকে নজর দিচ্ছে বার্সেলোনা। আয়াক্সের সার্বিয়ান স্ট্রাইকার দুসান তাদিচকে শেষ পর্যন্ত স্প্যানিশ চ্যাম্পিয়নরা দলে ভেড়াতে পারে ক্লাবটি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট