রাইডুর সেঞ্চুরিতে জয়ে ফিরল চেন্নাই

রাইডুর সেঞ্চুরিতে জয়ে ফিরল চেন্নাই

সানরাইজার্স হায়দরাবাদকে থামাতে পারছিল না কেউ। শেষ পর্যন্ত তাদের ৬ ম্যাচের জয়যাত্রা থামাল চেন্নাই সুপার কিংস। সাকিব আল হাসানদের আগের সবশেষ হারটিও ছিল এই দলটির বিপক্ষে। এই জয়ে হায়দরাবাদের পর দ্বিতীয় দল হয়ে প্লে অফ নিশ্চিত করেছে চেন্নাই।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের বিপক্ষে হেরেও পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলের চলমান ১১তম আসরে নিজেদের ১২ ম্যাচে নয়টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন হায়দরাবাদ। সমান খেলায় ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনে ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

রোববার আগে ব্যাট করে শিখর ধাওয়ান এবং কেন উইলিয়ামসনের জোড়া ফিফটিতে ১৭৯ রান সংগ্রহ করে হায়দরাবাদ।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের ৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

দলের জয়ে ৬২ বলে সাত চার ও সাত ছক্কায় ১০০ রানের লড়াকু ইনিংস খেলেন আম্বাতি রাইডু। এছাড়া ৩৫ বলে পাঁচ চার ও তিন ছক্কায় ৫৭ রান করেন দলের অন্য ওপেনার শেন ওয়াটসন।

উদ্বোধনীতে চেন্নাইয়ের উড়ন্ত সূচনা করেন এই দুই ওপেনার শেন ওয়াটসন এবং আম্বাতি রাইডু। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় চেন্নাই।

তাদের ১৩৪ রানের জুটি ভাঙেন সাকিব আল হাসান। সাকিবের বলে রান আউটের ফাঁদে পড়ার আগে ৫৭ রান করেন ওয়াটসন।

রোববার পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হায়দরাবাদ-চেন্নাই। এদিন আগে ব্যাট করে ওপেনার শিখর ধাওয়ান এবং অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটে ভর করে ৪ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করেছে হায়দরাবাদ।

দলের হয়ে ৪৯ বলে ১০ চার ও তিন ছক্কায় ৭৯ রান করেন ধাওয়ান। ৩৯ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৫১ রান করেন উইলিয়ামসন। এছাড়া ১১ বলে ২১ রান করেন দিপক হুদা। সাকিব আল হাসান ৬ বলে ৮ রান নিয়ে অপরাজিত থাকেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট