রাজধানীতে ফের ইতালিয়ান নাগরিকের উপর হামলা

রাজধানীতে ফের ইতালিয়ান নাগরিকের উপর হামলা

রাজধানীর রামপুরায় মীরবাগে গতকাল রাত পৌনে ১০টার দিকে ইতালিয়ান নাগরিক ফখরুল আলম এর উপর তার নিজ বাসায় ভুয়া কেয়ার টেকার এলিন এর নেতৃত্বে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। দীর্ঘদিন যাবত তার বাসাটি স্থানীয় কিছু সন্ত্রাসী দখল করে রাখে, এবং বাড়িটির সব ভাড়া তারা জোর পূর্বক আদায় করতে থাকে। ফখরুল ফকরুল আলমের বাসাটি সন্ত্রাসী এলিন, স্থানীয় এক মহিলা (কাউন্সিলর প্রার্থী) এর সহায়তায় বাসাটির নিচ তলায় একটি ফ্লাট দখল করে নেয়। পরে সে নিজেকে বাড়ির কেয়ার টেকার দাবি করে।

গতকাল বাড়ির মালিক ফখরুল আলাম ও তার বড় ভাই হেলাল মিলে সন্ত্রাসী এলিন কে তাদের বাসা ছাড়ার নির্দেশ দেয়। এতে করে এলিন এর স্ত্রী তাদের দুই ভাই কে কাপড় খুলে নারী নির্যাতন মামলার ভয় দেখায় এবং স্থানীয় ২০/২২ জন সন্ত্রাসী এনে ফখরুল আলম এবং তার সাথে থাকা রেজাউল হক নামে তার এক আত্নীয় গুরুতর আহত হয়। এসময় বাসায় পাথর ও ইট পাটকেল ছুড়ে হামলা করিয়া বাসা লুন্ঠন করার চেষ্টা করে। সন্ত্রাসীদের মধ্যে ঐ মহিলা কাউন্সিলর (নামঃ ইয়াসমিন সাঈদ) প্রার্থীর দুই ছেলে সাকিব ও রাকিব অন্যতম। পরে পুলিশ আসলে হামলাকারী সন্ত্রাসীগন পালিয়ে যায়।পুলিশ মামলা না নিয়ে ঘটনা মীমাংসা করার আশ্বাস দিয়ে চলে যায়।

পরে রেজাউল হককে ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়, তার দুই চোখ লোহার রডের আঘাতে জখম হয়ে যায়, তিনি এখন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ফখরুল আলম বলেন, আমার ৩০বছরের রক্ত মাংস ঝরানো টাকা দিয়ে আমি এই বাড়িটি কিনেছি, এখন সন্ত্রাসীরা আমার বাড়িটি দখল করে রেখেছে, আমি প্রশাসন ও সরকারের সাহায্য চাই।

সম্পর্কিত সংবাদ
মোঃ সাইফুল ইসলাম (সাগর)