রাজিন সালেহর সেঞ্চুরি বৃথা গেল  মিথুনের ৯০ রানের কাছে

রাজিন সালেহর সেঞ্চুরি বৃথা গেল  মিথুনের ৯০ রানের কাছে

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের অষ্টম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। ফতুল্লায়  রাজিনের ক্রিকেট কোচিং স্কুলকে ৬ উইকেটে হারিয়েছে রুপগঞ্জ।

মোহাম্মদ মিথুনের ৯০ রানের লড়াকু ইনিংসের কাছে বৃথা গেল রাজিন সালেহর সেঞ্চুরি। ঘরোয়া ক্রিকেটে রাজিনের এটি পঞ্চম সেঞ্চুরি। মিথুন ও আসিফের অর্ধশতকে ভর করে এই জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠলেন সৌম্যরা।

প্রথমে ব্যাট করে রাজিন সালেহের অপরাজিত ১০৬ ও অমিত মজুমদারের ৫৬ রানের সুবাদে ২৪২ রান করে ক্রিকেট কোচিং। জবাবে ১০ বল হাতে রেখে জয় নিশ্চিত করে রুপগঞ্জ।

ক্রিকেট কোচিংয়ের পুরো ইনিংসটি একাই টেনে নিয়ে যান রাজিন। শেষ পর্যন্ত ১৩৮ বলে ১০৬ রান করে অপরাজিত থাকেন ক্রিকেট কোচিংয়ের অধিনায়ক। অমিত মজুমদার তাকে সঙ্গ দিলেও বাকিদের ব্যর্থতার কারণে স্কোরটা বড় করতে পারেনি ক্রিকেট কোচিং। বাকিদের মধ্যে পিনাক ঘোষ ৩০ ও সাঈদ সরকার করেন ২২ রান। রুপগঞ্জ অধিনায়ক মোশাররফ হোসেন রুবেল নেন ৩ উইকেট।

২৪৩ রানের লক্ষ্যে খেলতে নেমে আরেকবার ব্যর্থ সৌম্য-জুনায়েদ জুটি। ২২ রান করেন সৌম্য। জুনায়েদ করেন ১৬ রান। ইশাক জাগ্গিও বিদায় নেন ১৯ রান করে। এরপর আসিফ আহমেদকে নিয়ে ১২৭ রানের জুাট বেধে দলকে জয়ের দিকে নিয়ে যেতে থাকেন মিথুন।

মাত্র ১০ রানের জন্য শতক মিস করা মিথুন বিদায় নেন জয় থেকে ৩৭ রান দূরে থেকে। আলাউদ্দিন বাবুকে নিয়ে বাকিপথটুকু পাড়ি নেন আসিফ। ১১৪ বলে চারটি চার দুটি ছয়ে ৯০ রান করেন মিথুন। আসিফ আহমেদ করেন ৭২ রান।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট