রিয়েলমি ৫ ও ৫ প্রো উন্মোচন

রিয়েলমি ৫ ও ৫ প্রো উন্মোচন

ভারতের বাজারে উন্মুক্ত করা হয়েছে রিয়েলমি ৫ এবং রিয়েলমি ৫ প্রো ফোন দুটি। চারটি রিয়ার ক্যামেরা এবং নতুন ডিজাইনের ফোন দুটি নিয়ে এরই মধ্যে মোবাইল ইউজারদের মধ্যে আগ্রহের সঞ্চার হয়েছে। রিয়েলমি ৫ প্রো মডেলের ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ বলেন, রিয়েলমির ৫ সিরিজে কোম্পানি ৬৪ মেগাপিক্সেল কোয়াড-ক্যামেরা দিতে চলেছে। যেই ফোনের নাম হবে রিয়েলমি এক্সটি। সেপ্টেম্বরের শেষের দিকে লঞ্চ হতে পারে এই ফোনটি।

ক্রিস্টাল গ্রিম, স্পার্কলিং ব্লু রঙে পাওয়া যাবে রিয়েলমি ৫ প্রো। ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি রমযুক্ত সেটের দাম হবে ১৩,৯৯৯ রুপি, ৬জিবি র‍্যাম+৬৪ জিবি রম মডেলের দাম ১৪,৯৯৯ রুপি। ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি রমের সেটের দাম পড়বে ১৬,৯৯৯ রুপি। ৪ সেপ্টেম্বর থেকে সেল শুরু হচ্ছে রিয়েলমি ও ফ্লিপকার্টে।

রিয়েলমি ৫ আসছে স্ক্রিস্টাল ব্লু এবং স্ক্রিস্টাল পার্পল রঙে। ২৭ অগাস্ট দুপুর ১২টা থেকে বিক্রি শুরু হবে এই ফোনটি। দোকানেও খুব তাড়াতাড়িও পাওয়া যাবে এই ফোন। ৩ জিবি র‍্যাম+৩২ জিবি রমযুক্ত মডেলের দাম হবে ৯,৯৯৯ রুপি। আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রমযুক্ত মডেলের দাম ১০,৯৯৯ রুপি। এছাড়া, ৪ জিবি র‍্যাম+১২৮ জিবি রমযুক্ত মডেলটি পাওয়া যাবে ১১,৯৯৯ রুপিতে।

রিয়েলমি ৫-এ থাকবে f/১.৮ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, সুপার ম্যাক্রো লেন্স এবং প্রোট্রেট লেন্সের ক্যামেরা। ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যাকআপ রেয়েছে এই ফোনে।

রিয়েলমি ৫-প্রো মডেলের সেটেতে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX586 এর প্রাইমারি লেন্স রয়েছে। ৪৮ মেগাপিক্সেলের সেন্সরে f/১.৮ অ্যাপারচারে লেন্স রয়েছে। ৮ মেগামিক্সেলের ক্যামেরায় f/২.২৫ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ফিল্ড ভিউ পাওয়া যাবে।

এছাড়াও, ম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জাইরো মিটার, গ্র্যাফিটি সেন্সর, অ্যাকক্লেরেসন সেন্সর ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধে রয়েছে এই ফোন দুটিতে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট