রিয়ালের জন্য খালি গায়ে তুষারের মধ্যে নেইমার

রিয়ালের জন্য খালি গায়ে তুষারের মধ্যে নেইমার

আগামি ১৪ই ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে উত্তেজনাপূর্ণ ম্যাচে রিয়ালের মুখোমুখি হবে প্যারিসের জায়ান্ট ক্লাব পিএসজি। মর্যাদাপূর্ণ ওই ম্যাচটিকে সামনে রেখে পূরোদমে প্রস্তুতি নিচ্ছে পিএসজি শিবির। ম্যাচটিতে সব আলো থাকবে নেইমারের দিকে, তা আর বলার উপেক্ষা রাখেনা। তাইতো প্রস্তুতিটাও নিতে হবে সে ভাবেই। সে লক্ষেই গতকাল বিভিন্ন ভাবে অনুশীলনী করেছে নেইমার।

তার মধ্যে বিশেষ ভাবে উল্লেখ যোগ্য ছিল তার বরফের মধ্যে খালি গায়ে বসেছিল। কেন এমন অনুশীলন? কারণ, ইউরোপে ভারী তুষারপাত আর সাথে রয়েছে চরম ঠান্ডা আবহাওয়া। তার সাথেই মানিয়ে নিতে এমন অনুশীলনী করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে প্রথম ম্যাচে স্পেনের মাটিতে খেলতে যাবে উনাই এমরির দল। ২০১৩ সালে ব্রাজিল থেকে ইউরোপের মাটিতে পা রাখার পর থেকেই আবহাওয়াকে নিজেকে অনুকুলে নিয়ে আশার জন্য নিয়মিতই বিভিন্ন রকম অনুশীলনে দেখা গেছে নেইমারকে।

নেইমারের সামনে এবার প্রতিপক্ষ রিয়াল। তাই নেইমার একটু বেশিই সতর্ক। শীত চলছে পুরো ইউরোপে, তার মধ্যেই গতকাল তুষারের উপর হাফ প্যান্ট পড়ে খালি গায়ে বসেছিলেন নেইমার। তেমনই একটা ছবি পোস্ট করেছেন তার টুইটাটরে।

বিশ্ব ভালবাসা দিবসের দিন মাঠে নামবে নেইমার। এবার দেখার পালা ওই ম্যাচে কতটুকু কাজ করবে তার এই অভিনব অনুশীলনী।

 

 

 

 

 

 

 

 

 

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট