রিয়ালের হয়ে খেলা স্বপ্নটা এখনো দেখেন হ্যাজার্ড

রিয়ালের হয়ে খেলা স্বপ্নটা এখনো দেখেন হ্যাজার্ড

২০১২ সাল থেকেই চেলসির জার্সিতে মাঠ কাঁপিয়ে চলেছেন বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড। গত দলবদলের মৌসুমে গুঞ্জন উঠেছিল চেলসি ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তিনি। তবে রিয়ালে যাওয়া নিয়ে এবার নিজেই আগ্রহের কথা জানালেন বেলজিয়ান এই ফরোয়ার্ড।

গত দলবদলের মৌসুমে হ্যাজার্ডের চেলসি ছাড়ার গুঞ্জন ওঠার পর তিনি নিজেই জানিয়েছিলেন স্ট্যামফোর্ড ব্রিজেই বেশ ভালো সময় কাটছে তার। তবে বলেছিলেন, ভবিষ্যতে চেলসি ছাড়লে রিয়ালেই পাড়ি দেবেন তিনি।

২৭ বছর বয়সি এই ফরোয়ার্ডের সঙ্গে এখনো দুই বছরের চুক্তি আছে চেলসির। চেলসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে। তবে তাকে নিয়ে নতুন চুক্তি করতেই বেশ আগ্রহী চেলসি।

এই মৌসুমেও চেলসিতে নিজের সামর্থ্য দেখিয়ে চলেছেন হ্যাজার্ড। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে এরই মধ্যে ৭টি গোল করেছেন বেলজিয়ান এই ফরোয়ার্ড। রোববার (৭ অক্টোবর) সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচ জয়ের পর নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা বলেন হ্যাজার্ড, ‘আমি নিজের ভালোটাই চাই। তবে ক্লাব নিয়েও ভাবতে হয়, কারণ ক্লাবই আমাকে সব দিয়েছে। সকালে ঘুম থেকে ওঠার পর মাঝে মাঝে মনে হয় আমার সেখানে (রিয়ালে) যাওয়া উচিৎ, আবার মাঝেমধ্যে মনে হয় এখানেই ঠিক আছি। এটা আসলেই অনেক কঠিন সিদ্ধান্তের ব্যাপার।’

তবে রিয়ালে যাওয়াটাই যে স্বপ্নের, সেটাই বলে রাখলেন হ্যাজার্ড, ‘সময়টা ভালো যাচ্ছে, ভালো খেলছি। আমার মতে রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা ক্লাব। মিথ্যা বলতে চাই না। ছোটবেলা থেকেই এটা আমার স্বপ্ন, এই ক্লাব (রিয়াল) নিয়ে আমি স্বপ্ন দেখি। আমি সবসময় এই বিষয়ে কথা বলতে চাইনা, তবে ভবিষ্যৎ নিয়ে খুব দ্রুতই জানা যাবে।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট