রেস থ্রি মুক্তির আগেই ১৯০ কোটি আয়ের হাতছানি

রেস থ্রি মুক্তির আগেই ১৯০ কোটি আয়ের হাতছানি

বলিউড বক্স অফিসের রাজা সালমান খান। তার ছবি মুক্তির কয়েক দিনের মধ্যে ছবির আয় ১৫০ কোটি পেরিয়ে ৩০০ কোটির ক্লাবে যাবে সেটাই স্বাভাবিক। ‘টাইগার জিন্দা হ্যায়’ তার সর্বশেষ উদাহরণ।

কিন্তু আগামী ১৫ জুন মুক্তি পেতে যাওয়া সালমানের ‘রেস থ্রি’ নিয়ে হতে যাচ্ছে আয়ের নতুন রেকর্ড। পরিবেশকদের মধ্যে এখন এই ছবি নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সালমানের নতুন এই ছবির স্বত্ব কেনার জন্য ১৯০ কোটি রুপির প্রস্তাব এসেছে।

অ্যাকশন ঘরাণার এ ছবির সহ-প্রযোজক সালমান। তার সঙ্গে আছেন রমেশ তুরানি। গত এপ্রিল মাস থেকেই ছবিটি বিশ্ব ব্যাপী (চীন ব্যাতীত) পরিবেশনের জন্য একাধিক কোম্পানি তাদের কাছে ধর্না দিচ্ছেন।

ছবিটি পরিবেশনের স্বত্ন ক্রয়ে করতে প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে আছে ফক্স স্টার স্টুডিও, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, ইয়াশ রাজ ফিল্মস ও ইরোস ইন্টারন্যাশনাল।

সূত্রের ঊদ্ধৃতি দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, সালমান ও রমেশ তুরানিকে বেশ লোভনীয় প্রস্তাবটিই দিয়েছে ইরোস। অঙ্কটা ১৯০ কোটি রুপির কাছাকাছি!

‘রেস থ্রি’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সালমানকে। এছাড়াও অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, অনিল কাপুর ও ববি দেওল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট