রোনালদোকে বসিয়ে রাখার খেসারত দিল রিয়াল

রোনালদোকে বসিয়ে রাখার খেসারত দিল রিয়াল

স্প্যানিশ লা লিগায় ষষ্ঠ হার দেখলো রিয়াল মাদ্রিদ। গতকাল সেভিয়ার বিপক্ষে ৩-২ গোলের হার দেখে তারা। যাদিও আসরে দু’দলে প্রথম দেখায় সান্টিয়াগো বার্নব্যুতে ৫-০ গোল জয় পায় কোচ জিনেদিন জিদানের রিয়াল।

এ হারে দ্বিতীয় স্থানে থেকে লীগ শেষ করার আশা প্রায় শেষ হয়ে গোলে রিয়ালের। চলতি আসরে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে তিন পয়েন্টে পিছিয়ে রয়েছে রিয়াল। আসরে দুই দলের বাকি রয়েছে আরো দুই ম্যাচ।

আর অ্যাটলেটিকো তাদের পরবর্তী দুই ম্যাচের একটিতে হার ও এক ম্যাচে ড্র করলে, অন্যদিকে রিয়াল তাদের শেষ দুই ম্যাচে জয় পেলেই দ্বিতীয় স্থানে থেকে লীগ শেষ করবে গেলোকটিকোরা। এদিন ভিয়ারিয়ালের মাঠে দ্বিতীয় সারির দল নিয়ে মাঠে নামেন কোচ জিনেদিন জিদান। ক্রিস্টিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, লুকা মদ্রিচ ও টনি ক্রুসদের বিশ্রামে দিয়ে একাদশ সাজান তিনি।

ম্যাচে ২৬তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড বেন ইয়েদারের গোল এগিয়ে যায় সেভিয়া। ৪৩তম মিনিটে গোল করে স্বাগতিকদের ব্যবধান দ্বিগুণ করেন মেক্সিকান ডিফেন্ডার মিগুয়েল লায়ুন। ৭৫তম মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সে লুকাস ভাজকেসকে বাজে ট্যাকল করলে পেনাল্টি পায় রিয়াল।

কিন্তু সার্জিও রামোসের নেয়া পেনাল্টি শট গোলপোস্টে লেগে ফিরে আসে। ৮৫তম মিনিটে রিয়াল অধিনায়ক সার্জিও রামোসের আত্মঘাতি গোলে ব্যবধান ৩-০ করে সেভিয়া। এর দুই মিনিট পর রিয়ালের হয়ে এক গোল করেন মায়োরাল। পরে ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে রিয়ালের হয়ে আরেকটি গোল করেন রামোস।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট