রোনালদোর জোড়া গোলেও জয় পায়নি জুভেন্টাস!

রোনালদোর জোড়া গোলেও জয় পায়নি জুভেন্টাস!

শক্তির বিচারে বেশ এগিয়ে জুভেন্টাস। কিন্তু শনিবার ঘরের মাঠে পার্মার বিপক্ষে তার প্রমাণ খুব একটা দিতে পারেনি মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা। তারপরও ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে দলটি জয়ের স্বপ্নই বুনেছিল। কিন্তু একবারে শেষ মুহূর্তে গোল করে জুবিদের হতাশায় ডুবিয়েছে অতিথিরা।

জুভেন্টাস স্টেডিয়ামে শনিবার রাতে সিরি ‘আ’ ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজিত দলটির এটি তৃতীয় ড্র।

৩৬ মিনিটে রোনালদোর করা প্রথম গোলের পর দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে রুগানি ব্যবধান দ্বিগুন করে নিজেদের আধিপত্য জানান দিচ্ছিলো জুভেন্টাস। দুই মিনিট পর পার্মার হয়ে বারিলা সমতা ফেরালেও দুই মিনিট পর আবার গোল করে স্কোর ৩-১ করে দেন রোনালদো। রোনালদোর এই আগ্রাসী রূপের পরেও নিজেদের রক্ষণ অটুট ছিলো না জুভেন্টাসের। সেই সুযোগটা কাজে লাগান জারভিনহো। ৭৪ মিনিটে একটি গোল শোধ দিয়ে ইনজুরি সময়ে দারুণ এক গোলে স্কোর লাইনে নিয়ে আনেন ৩-৩ সমতা।

রোনালদো এদিন জোড়া গোল করে সিরি আ’তে হয়েছেন শীর্ষ গোলদাতা। তার গোল এখন ১৭টি। তার জোড়া গোলে লিগে এখনও অজেয় রয়েছে জুভেন্টাস। তবে পয়েন্ট খুঁইয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির সঙ্গে পয়েন্ট ব্যবধান কমে দাঁড়িয়েছে নয়ে। ২২ ম্যাচে ‍জুভেন্টাসের সংগ্রহ ৬০, সমান ম্যাচ নাপোলির সংগ্রহ ৫১।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট