রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের জয় (ভিডিও)

রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের জয় (ভিডিও)

নতুন মৌসুমে চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচেই লাল কার্ড দেখেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্বাভাবিকভাবেই তিনি হতাশ। যার ছাপটা রোববার সিরি ‘আ’-তে ফ্রেসিনোনের বিপক্ষে দেখা গেল। একের পর এক শট নিয়েও গোলের দেখা পাচ্ছিলেন না পর্তুগিজ এ ফরোয়ার্ড। অনেক চেষ্টার পর অবশ্য শেষ দিকে প্রতিপক্ষের জাল খুঁজে পান তিনি। তার সঙ্গে আরেকটি গোল করেন ফেদেরিকো বের্নারদেস্কি। তাদের নৈপুণ্যে ফ্রেসিনোনের মাঠ থেকে স্বস্তির জয় নিয়ে ফিরেছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

ফ্রেসিনোনের মাঠে রোববার সিরি ‘আ’-তে ২-০ গোলে জিতেছে জুভেন্টাস। এর ফলে এ টুর্নামেন্টে পাঁচ ম্যাচের সবগুলো জিতে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে টানা সাতবারের চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে শেষপর্যণ্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও প্রথমার্ধে গোলের দেখা পাননি রোনালদো-দিবালা-মানজুকিচরা। সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাসের গোলের জন্য এ হাহাকার চলতে থাকে ম্যাচের ৮০ মিনিটি পর্যন্ত। ম্যাচের ৮১ মিনিটে এ অচলায়তন ভাঙেন রোনালদো। মিরালেম পিয়ানিচের শট একজনের পায়ে লেগে পাওয়ার পর অসাধারণ এক শটে ফ্রোসিনোনের জালে বল পাঠান রোনালদো।

ম্যাচের দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রোনালদো ও পিয়ানিচের সহায়তায় জুভেন্টাসের ব্যবধান দিগুণ করেন বের্নারদেস্কি । তার এ গোলে ভর করে প্রতিপক্ষের মাঠ থেকে ২-০ গোলে জয় নিয়ে ফেরে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির জুভেন্টাস।

এ জয়ে ৫ ম্যাচে শতভাগ জয়ে ১৫ পয়েন্টে টেবিলের শীর্ষে রয়েছে সিরি’আতে গত সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সিরি’আর আরেক সেরা ক্লাব নাপেলি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট