রোনালদো এখন জুভেন্টাসে

রোনালদো এখন জুভেন্টাসে

দীর্ঘ নয় বছরের সম্পর্ক ছিন্ন করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে আনুষ্ঠানিকভাবে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিলেন তিনি। তার জুভেন্টাসে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদও।

কথা আটকে ছিল ১০০ মিলিয়ন ইউরোয়, তবে শেষ পর্যন্ত ৫ মিলিয়ন বাড়িয়ে অর্থাৎ, ১০৫ মিলিয়ন ইউরোতে চুক্তি পাকাপাকি করেছে জুভেন্টাস ও রিয়াল মাদ্রিদ। চুক্তিটা ২০২২ সাল পর্যন্ত। এই চার বছরে বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন ধরা হয়েছে সিআর সেভেনের। সঙ্গে আনুষাঙ্গিক সুযোগ সুবিধা তো থাকছেই।

পর্তুগালের বিদায়ের পর গ্রিসে নিজের প্রেমিকা এবং সন্তানের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন রোনালদো। সেখানেই হঠাৎ করে আজ রোনালদোর সঙ্গে জুভেন্টাস প্রেসিডেন্ট আন্দ্রে আগনেলির দেখা করার ঘোষণা আসে। দীর্ঘ দুই ঘণ্টার বৈঠকের পর অবশেষে তার রিয়াল ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা আসে।

প্রায় সপ্তাহজুড়ে চাউর হয়ে উঠেছিল রোনালদোর জুভেন্টাসে যাওয়ার গুঞ্জন। বিশ্বের সব ফুটবলপ্রেমী দেখার অপেক্ষায় ছিল, পর্তুগিজ যুবরাজের দলবদলের গুঞ্জনটি সত্য হয় কি না। অবশেষে আজ সব অঙ্কই মিলে গেল। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো এখন জুভেন্টাসের দখলে।

আজ এক ঘণ্টা আগেই রোনালদো যে রিয়াল ছাড়ছেন, সেটা নিশ্চিত করেছেন স্কাই স্পোর্টসের রিপোর্টার জিয়ানলুকা ডি মার্জিও। দলবদল-সংক্রান্ত সংবাদের ক্ষেত্রে এ সাংবাদিকের টুইট খুবই গুরুত্বের সঙ্গে নেন সবাই। সেখানেই বলা হয়েছিল, আজ রিয়ালের পরিচালকদের সঙ্গে আলোচনায় বসবেন সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। সভাপতি রোনালদোর ক্লাব ছাড়ার অনুরোধ এরই মাঝে মেনে নিয়েছেন। এরপরই এলো আনুষ্ঠানিক ঘোষণা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট