লজ্জাশরম কোরবানি দিতে হয়েছে: আসিফ

লজ্জাশরম কোরবানি দিতে হয়েছে: আসিফ

সংগীত তারকা আসিফ আকবর তার লজ্জাশরম কোরবানি দিয়েছেন, তাও আবার প্রিয়াঙ্কা নামের এক তরুণীর জন্য! হ্যাঁ, এমনটা তিনি নিজেই বলেছেন। নতুন একটি গানের কাজ করতে গিয়ে নাকি এমনটাই হয়েছে।

গানটার নাম ‘লুকোচুরি’। লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর-সংগীত পরিচালনা করেছেন যথাক্রমে প্রীতম ব্যানার্জি ও বিক্রম নাগী। এই গানের ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন প্রিয়াঙ্কা জামান। গত ৪ ও ৫ জুলাই ঢাকার অদূরে পুবাইলে ‘লুকোচুরি’ গানটির শুটিং শেষ হয়েছে। এই শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন আসিফ নিজেই।

ফেসবুকে আসিফ লেখেন, গভীর ঘুমে স্বপ্ন দেখি, স্বপ্নে আসে ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগল পারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ গান প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সাথে সাথেই উবে যায়। আমার নায়িকা প্রিয়াঙ্কা আমাকে রাখে ঘোরের মধ্যে। প্রচন্ড পরিশ্রমী মেধাবী সদা হাস্যেজ্জ্বল প্রিয়াঙ্কার সাথে অভিনয় করতে গিয়ে লজ্জাশরম কোরবানী দিতে হয়েছে। একটু টিনএজ প্যাটার্নে কাজটা করতে গিয়ে আবারো ফিল্মের ফ্লেভারে চলে গেছি। কোরিওগ্রাফার মনজুর আহমেদ আমাকে দিয়ে যা খুশী তাই করিয়ে নিয়েছে,প্রিয়াঙ্কার সহযোগীতা ভুলে যাবার মত নয়।

আসিফ আরো লেখেন, দ্রুত আসছে নতুন গান ‘লুকোচুরি’। শিকারী সমালোচকের চেয়ে বিনোদন প্রিয় দর্শক শ্রোতাই আমার বেশী পছন্দ। যারা আমাকে বাংলা মুভিতে দেখতে চান, তাদের জন্য এই ভিডিওটি চাটনী হিসেবে কাজ করবে।

আসিফ জানান, ‘লুকোচুরি’ গানের কোরিওগ্রাফি করেছেন মনজুর আহমেদ। ভিডিও পরিচালনা করেছে নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট